শনিবার, ২৪ আগস্ট, ২০১৯

পথসভায় সাংসদকে পৌরবাসীর অভ্যর্থনা তাহেরপুরে কোনো সন্ত্রাসীর স্থান হবে নাঃ এনামুল হক এমপি

SONALISOMOY.COM
ডিসেম্বর ৩১, ২০১৬
news-image
রাজশাহী প্রতিনিধি: রাজশাহীর বাগমারার উপজেলার তাহেরপুর পৌরসভাকে সন্ত্রাসীমুক্ত এলাকা ঘোষণা করে রাজশাহী-৪(বাগমারা) আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক বলেছেন, কোনো সন্ত্রাসীকে স্থান দেওয়া হবে না। সন্ত্রাসী যতোই বড় হোকনা কেন, তাদের প্রতিহিত করা হবে। তিনি বলেছেন, অতীতে তাহেরপুরের অনেক সন্ত্রাসী কর্মকান্ড কথা আমরা শুনেছি, অনেকেই সন্ত্রাসী হামলার শিকার হয়েছেন। এটা দুঃখজনক। তাহেরপুরকে সন্ত্রাসমুক্ত করতে হলে প্রয়োজনে নিজের বুকের তাজা রক্ষ দিয়ে দেব। তিনি  শনিবার সকালে উপজেলার তাহেরপুর পৌরসভার হরিতলা মোড়ে সন্ত্রাসবিরোধী পথসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেছেন।
এনামুল হক বলেন, তাহেরপুরের প্রতিটি উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছি। গত সাত বছরে তাহেরপুর পৌর এলাকার বিদ্যুৎ সংযোগ, পৌরভবন, শহীদ মিনার নির্মাণসহ বিভিন্ন উন্নয়ন কর্মকা- করা হয়েছে। আগামীতে আরও উন্নয়নের জন্য কাজ করা হবে। উন্নয়ন ও অগ্রগতিতে কোনো অপরাধী চক্রের কাছে মাথা নত করবেন না।  তাহেরপুরের উন্নয়নের জন্য যা করার প্রয়োজন তাই করা হবে বলে তিনি বক্তব্যে উল্লেখ করেছেন।
তিনি বলেছেন, তাহেরপুরের একটি কুচক্রিমহল উন্নয়ন ও শান্তি বজায় রাখতে বাধা প্রদানসহ বিভিন্ন ধরণের সন্ত্রাসী কর্মকান্ড চালিয়ে আসছে। তাদের বিষয়ে সজাগ থাকতে হবে। উন্নয়ন ও শান্তি অব্যাহত রাখতে পৌরবাসীকে চক্রটিকে প্রতিহিত করার ঘোষণা দেন। তাহেরপুর পৌরসভা মুক্তিযোদ্ধার সন্তান কমান্ডার আহ্বায়ক ও পৌর আওয়ামী লীগের সভাপতি আবু বাক্কার মৃধা মুনছুর রহমান মৃধার ভাই আমজাদ হোসেনে সভাপতিত্বে বিশেষ বক্তব্য রাখেন রাজশাহী জেলা আওয়ামী লীগের সহসভাপতি অনিল কুমার সরকার, যুগ্ম সম্পাদক অধ্যক্ষ গোলাম সারোয়ার আবুল, সাংগঠনিক সম্পাদক আলফোর রহমান, ভবানীগঞ্জ পৌরসভা আওয়ামী লীগের সভাপতি মেয়র আব্দুল মালেক ম-ল, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কামরুল হাসান সুজন, সহ দপ্তর সম্পাদক নুরুল ইসলাম, তাহেরপুর পৌর যুবলীগের স্থগিত কমিটর সভাপতি মাসুদ রানা প্রমুখ।
এদিকে সকাল ১১টায় সাংসদ দলের নেতা-কর্মীদের নিয়ে গাড়িবহরসহ তাহেরপুরে পৌঁছান। এসময় তাহেরপুর সেতুর কাছ থেকে পৌরসভার নেতা-কর্মীরা সাংসদকে অর্ভ্যথনা জানান। তারা শ্লোগান দিয়ে সাংসদকে তাহেরপুরে নিয়ে যায়। পরে সাংসদ ভবানীগঞ্জ নিউমার্কেট ফটকে আরো একটি পথসভায় বক্তব্য রাখেন।