বৃহস্পতিবার, ১৭ অক্টোবর, ২০১৯

চেয়ারম্যানকে হত্যা করা মানে ইউনিয়নবাসীকে হত্যা করা: এমপি এনামুল

SONALISOMOY.COM
জানুয়ারি ১৬, ২০১৭
news-image

বাগমারা প্রতিনিধি:
রাজশাহী-৪(বাগমারা) আসনের সংসদ সদস্য ইঞ্জিঃ এনামুল হক বলেন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানকে হত্যা করা মানে ইউনিয়নবাসীকে হত্যা করা। শহীদ গোলাম রব্বানী চেয়ারম্যানের রক্তের শপথ নিয়ে বলেন আগামীতে বাগমারায় যেন আর কোন চেয়ারম্যানকে হত্যা বা কোন মায়ের কোল খালি না হয় সে জন্য আজ থেকেই আমরা প্রতিজ্ঞা করি।

সোমবার রাজশাহীর বাগমারা উপজেলার ৯নং শুভডাঙ্গা ইউনিয়নের চেয়ারম্যান শহীদ গোলাম রব্বানী’র  ১৭ তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে কবর জেয়ারত শেষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে এসব কথা বলেন তিনি।
চেয়ারম্যান থাকা অবস্থায় ২০০০ সালের ১৬ ই জানুয়ারি সন্ধ্যায় সন্ত্রাসীরা তাঁকে নির্মম ভাবে জবাই করে হত্যা করে। শহীদ গোলাম রব্বানী আ’লীগের একজন বলিষ্ঠ নেতা ছিলেন। অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদ করায় সন্ত্রাসীর হাতে তাঁর মৃত্যু হয়। মৃত্যু বার্ষিকী উপলক্ষে এমপি মরহুম চেয়ারম্যানের কবর বাঁধায় করার জন্য তাঁর পরিবারবর্গের হাতে  আর্র্থিক অনুদান প্রদান করেন।
এ সময় উপস্থিত ছিলেন জেলা আ’লীগের সহ-সভাপতি অনিল কুমার সরকার,উপজেলা আ’লীগের সহ-সভাপতি রিয়াজ উদ্দীন আহমদ,আহসান হাবিব, সাংগঠনিক সম্পাদক কামরুল হাসান সুজন, সহ-দপ্তর সম্পাদক নুরুল ইসলাম,উপজেলা কৃষক লীগের সাধারন সম্পাদক আসাদুজ্জামান আসাদ,মহিলা লীগের সভানেত্রী মরিয়ম বেগম,শুভডাঙ্গা ইউনিয়নের চেয়ারম্যান আঃ হাকিম প্রাং,মেম্বার আঃ করিম সরদার, মাহাবুর রহমান,সুকমল, আবেদ আলী। জেলা ছাত্রলীগের সহ-সভাপতি উজ্জ্বল হোসেন, যোগযোগ বিষয়ক সম্পাদক আবু সাইদ,জেলা ছাত্রলীগের উপস্কুল বিষয়ক সম্পাদক সাদ্দাম হোসেন,উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক জহুরুল ইসলাম, ভবানীগঞ্জ বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের সভাপতি নাদিরুজ্জামান মিলন, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক বিদ্যুৎ কুমার, আঃ রাজ্জাক,ছাত্রলীগের সাবেক সভাপতি চিত্তরঞ্জন, ছাত্রলীগ নেতা আলামিন হোসেন,সাইদুর রহমান,শাহীন আলম,সুমন,হাফিজুল ইসলাম, সুজন,তারেক প্রমুখ ।