বৃহস্পতিবার, ২২ আগস্ট, ২০১৯

কিউন্যাপ ডুয়াল কনট্রোলার স্টোরেজ সার্ভার এখন বাংলাদেশে

SONALISOMOY.COM
জানুয়ারি ১৯, ২০১৭
news-image

নিজস্ব প্রতিবেদক:

গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেড বাজারে এনেছে কিউন্যাপ ব্র্যান্ডের প্রথম ডুয়াল কনট্রোলার বেইস্ড নেটওয়ার্ক এটাচ্ড স্টোরেজ সার্ভার। বাংলাদেশে এই প্রথমবারের মত নিয়ে আসা হয়েছে এই স্টোরেজ সার্ভারটি। মূলত এটি একটি হাইপার কনভার্জড এন্টারপ্রাইজ নেটওয়ার্ক স্টোরেজ এবং এর মডেল নম্বর: টিডিএস-১৬৪৮৯ইউ।
কিউন্যাপ টি.ডি.এস-১৬৪৮৯ইউ এ আছে ডুয়াল ইন্টেল জিওন ই-৫ প্রসেসর সাথে ১টিবি র‌্যাম সম্প্রসারণ এর সুবিধা। এছাড়াও এই স্টোরেজ গুলোতে রয়েছে ৪০জিবিই রেডি নেটওয়ার্ক পোর্ট (এস.এফ.পি প্লাস)। মূলত এই স্টোরেজটি ডিজাইন করা হয়েছে বিগ ডাটা কম্পিউটিং এবং বিভিন্ন ধরনের মিশনে ক্রিটিক্যাল টাস্ক সম্পন্ন করার জন্য। এতে এন্টারপ্রাইজ নেটওর্য়াক স্টোরেজ ফিচার্সতো আছেই সাথে আছে ১২জিপি/এস স্যাস ড্রাইভার্স এবং ৪০জিবিই সমন্বিত নেটওয়ার্ক পোর্ট। এছাড়াও আছে আরও অনেক এন্টারপ্রাইজ লেভেল ফিচার্স।
টি.ডি.এস ১৬৪৮৯ইউ ব্যবসার জন্য একটি দক্ষ, আকার পরিবর্তনযোগ্য এবং অতুলনীয় ইউনিফাইড স্টোরেজ সলিউশন প্রোডাক্ট। এর ন্যাস ও আইপি স্যান প্রোটোকল সম্পন্ন করবে ডাটা স্টোরেজ, ফাইল এবং ব্লক ডাটা শেয়ারিং ব্যাকআপ কার্যক্রম খুবই দক্ষতার সাথে।
৫ বছরের ওয়ারেন্টিসহ এই স্টোরেজ সার্ভারটি পাওয়া যাচ্ছে গ্লোবাল ব্র্যান্ডের প্রধাণ শাখায়। বিস্তারিত জানতে ফোন করুন: ০১৯৬৯৬৩৩০৭২।