মঙ্গলবার, ২০ আগস্ট, ২০১৯

চৌগাছায় অষ্টম শ্রেণি পড়ুয়া তিন বন্ধু নিখোঁজ

SONALISOMOY.COM
জানুয়ারি ২৩, ২০১৭
news-image

যশোর প্রতিনিধি:
যশোরের চৌগাছা শাহাদাৎ পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণির তিন ছাত্রকে খুঁজে পাওয়া যাচ্ছে না।

রোববার দুপুর আড়াইটার পর থেকে চৌগাছা উপজেলা সদর থেকে সহপাঠী তিন বন্ধুর সন্ধান মিলছে না। পরিবারের লোকজন সম্ভাব্য সব জায়গায় খোঁজ নিয়ে সন্ধান পায়নি।

নিখোঁজ তিন ছাত্র হলো- চৌগাছা থানাপাড়ার ভাড়াটিয়া শফিকুল ইসলামের ছেলে আশরাফুল ইসলাম শাওন (১৩), চৌগাছা পশ্চিম কারিগরপাড়ার আরিফুল ইসলামের ছেলে আশরাফুল ইসলাম (১৩) ও চৌগাছা বাকপাড়া এলাকার আব্দুল মালেকের ছেলে তানভীর আহমেদ তন্ময় (১৩)। তারা পরস্পর বন্ধু ও একই ক্লাসের শিক্ষার্থী।

এ ব্যাপারে রোববার রাতে চৌগাছায় থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন আশরাফুল ইসলাম শাওনের বাবা শফিকুল ইসলাম।

জিডিতে শফিকুল ইসলাম উল্লেখ করেছেন, ২২ জানুয়ারি দুপুর আড়াইটার দিকে তার ছেলে আশরাফুল ইসলাম শাওন প্রাইভেট পড়ার কথা বলে বাড়ি থেকে বের হয়। এরপর আর বাড়িতে ফিরে আসেনি। বাড়িতে না ফেরায় সব আত্মীয়স্বজনের বাড়ি খোঁজ-খবর নিয়ে কোথাও তার সন্ধান পাওয়া যায়নি। বাসায় খোঁজাখুঁজি করে জানতে পারেন শাওন বাড়ি থেকে যাওয়ার সময় জামা-প্যান্ট, শীতের কাপড় ও ৩/৪টা বই ও আনুমানিক ৯ হাজার টাকা নিয়ে গেছে। পরে শাওনের সব বন্ধুদের বাড়িতে খোঁজ নিয়ে জানা যায় তার অপর দুই বন্ধু আশরাফুল ইসলাম ও তন্ময়কেও খুঁজে পাওয়া যাচ্ছে না। তিন পরিবারের পক্ষ থেকে তাদের খোঁজাখুঁজি করা হচ্ছে।

তানভীর আহমেদ তন্ময়ের মা হাফিজা আক্তার সীমা বলেন, এখনও ছেলের সন্ধান পাইনি। খোঁজাখুঁজি করে কোথাও পাচ্ছি না।

চৌগাছা থানার উপপরিদর্শক আনোয়ারুল আজিম বলেন, নিখোঁজ তিন শিক্ষার্থীদের বাড়ি ও শিক্ষাপ্রতিষ্ঠানে খোঁজ-খবর নিয়ে জানতে পেরেছি তারা বাড়ি থেকে জামা-কাপড় ও টাকা নিয়ে গেছে।

ধারণা করা হচ্ছে তিন বন্ধু কোথাও বেড়ানোর উদ্দেশে বাড়ি থেকে না বলে গেছে। আমরা খোঁজ-খবর নিচ্ছি। সব থানায় নিখোঁজের ম্যাসেজ পাঠানো হয়েছে। একই সঙ্গে পরিবারের লোকজনও খোঁজ-খবর নিচ্ছে বলে জানান ওই উপপরিদর্শক