বুধবার, ১৬ অক্টোবর, ২০১৯

বাগমারার হাটগাঙ্গোপাড়ায় বিদ্যুৎ প্রতিমন্ত্রীর আগমন উপলক্ষে প্রচার মিছিল

SONALISOMOY.COM
জানুয়ারি ২৩, ২০১৭
news-image

বাগমারা প্রতিনিধি:
রাজশাহীর বাগমারার পশ্চিমাঞ্চলের প্রাণকেন্দ্র হাটগাঙ্গোপাড়ায় আগামী শুক্রবার বিদ্যুৎ, জ্বালানী ও খনিজ সম্পদ মন্ত্রানালয়ের প্রতিমন্ত্রী নসরুল হামিদ এম,পির আগমন উপলক্ষে সোমবার বিকেলে স্থানীয় আওয়ামী লীগের উদ্যোগে প্রচারমিছিল ও পথসভা অনুষ্ঠিত হয়েছে।
বিকেলে একটি বিশাল প্রচার মিছিল বের হয়ে হাটগাঙ্গোপাড়ার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। শেষে পথসভায় মিলিত হয়। জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক অধ্যাপক আব্দুস সামাদের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি রিয়াজ উদ্দিন মাস্টার, যুগ্ম সম্পাদক অধ্যক্ষ গোলাম সারোয়ার আবুল, আওয়ামী লীগের নেতা প্রভাষক মোসলেম উদ্দিন, মশিউর রহমান, আসলাম আলী, শাহাদত হোসেন সাগর, জেলা ছাত্রলীগের নেতা আবু সাঈদ, যুবলীগের নেতা আমিনুল ইসলাম, মমিনুল ইসলাম মাসুম প্রমুখ।

সভায় বিদ্যুৎ প্রতিমন্ত্রীর জনসভা সফল করার জন্য নেতা-কর্মী ও এলাকার লোকজনের প্রতি আহ্বান জানানো হয়। এছাড়াও মঙ্গলবার (২৪ জানুয়ারি) বিকেলে হাটগাঙ্গোপাড়া স্কুল মাঠে অনুষ্ঠিতব্য প্রস্তুতিমূলক সভায় আওয়ামী লীগ ও অংগ সংগঠনের নেতাদের উপস্থিত থাকার জন্য আহ্বান জানানো হয়েছে।

অপরদিকে সোমবার বিকেলে উপজেলা মহিলা আওয়ামী লীগের উদ্যোগে সোনাডাঙ্গায় আরেকটি প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী মরিয়ম বেগমের সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ইউপি চেয়ারম্যান আজাহারুল হক।
মন্ত্রী আগামী শুক্রবার সকালে হেলিকপ্টারযোগে রাজশাহীর বাগমারায় পৌঁছাবেন। তিনি বেলা ১১টায় ভবানীগঞ্জ হেলিপ্যাড অবতরণের পর চানপাড়াস্থ বঙ্গবন্ধু স্মৃতিজাদুঘর কমপ্লেক্স পরিদর্শন করবেন। এর পর তিনি শিকদারীর সালেহা-ইমারত মেডিকেল সেন্টার পরিদর্শন করে সাংসদের সালেহা-ইমারত কোল্ডস্টোরেজে মধ্যাহ্নভোজে মিলিত হবেন। বিকেলে তিনি হেলিকপ্টারযোগে হাটগাঙ্গোপাড়ার উদ্দেশ্যে যাত্রা করবেন। বারিগ্রাম মাদ্রাসা মাঠে অবতরণের পর বিদ্যুৎ উপকেন্দ্রে উদ্বোধন করবেন এবং হাটগাঙ্গোপাড়া উচ্চবিদ্যালয় মাঠে আয়োজিত স্থানীয় আওয়ামী লীগের জনসভায় প্রধান অতিথির বক্তব্য রাখবেন।