বৃহস্পতিবার, ১২ সেপ্টেম্বর, ২০১৯

প্রতিমন্ত্রীকে বরণ করতে প্রস্তুত বাগমারাবাসী সাজানো হয়েছে বর্ণিল সাজে

SONALISOMOY.COM
জানুয়ারি ২৫, ২০১৭
news-image

বাগমারা প্রতিনিধি:
আগামীকাল শুক্রবার বিদ্যুৎ, জ্বালানী ও খনিজ সম্পদ মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী নসরুল হামিদ এম,পিকে বরণ করতে ও স্বাগত জানাতে প্রস্তুত হয়েছে বাগমারাবাসী। প্রতিমন্ত্রীর আগমন উপলক্ষে বর্ণিল সাজে সাজানো হয়েছে গোটা বাগমারা।

উপজেলার প্রাণকেন্দ্র ভবানীগঞ্জ, তাহেরপুর, মচমইল, হাটগাঙ্গোপাড়া, শিকদারীসহ  বিভিন্ন এলাকার গুরুত্বপূর্ণ স্থানে নির্মাণ করা হয়েছে তোরণ। স্থানীয় সাংসদ, আওয়ামী লীগ, বিভিন্ন অংগ সংগঠন ও প্রতিষ্ঠানের নিজ উদ্যোগে এসব তোরণ নির্মাণ করা হয়। তোরণে শোভা পাচ্ছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা, আইটি উপদেষ্টা সজিব ওয়জেদ জয়, প্রতিমন্ত্রী নসরুল হামিদ ও স্থানীয় সাংসদ ইঞ্জিনিয়ার এনামুল হকের ছবি। এছাড়াও সাংসদ এনামুল হকের আমন্ত্রণে মন্ত্রীর আগমনকে সাধুবাদ জানানো হয়। তোরণ ছাড়াও বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে ডিজিটাল ব্যানার ও ফেস্টুন ঝুলানো হয়েছে।

বর্তমান সরকারের আমলে বিভিন্ন উন্নয়নের স্থির চিত্র সম্বলিত বিলবোর্ড ও ব্যানার টাঙানো হয়েছে মোড়ে মোড়ে। সাংসদ ও উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে এসব বিলবোর্ড ও ব্যানার ঝুলানো হয়।

আউচপাড়া ইউনিয়নের ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও ব্যবসায়ী শাহাদত হোসেন সাগর জানান, তিনি নিজ উদ্যোগে মন্ত্রী ও সাংসদকে অর্ভ্যথনা জানাতে তোরণ নির্মাণ করেছেন। পশ্চিম বাগমারার প্রাণকেন্দ্র হাটগাঙ্গোপাড়ায় একজন মন্ত্রী আসবেন এজন্য তাঁরা গর্বিত। হাটগাঙ্গোপাড়াবাসীর প্রাণের দাবি বিদ্যুৎ সাব স্টেশন নির্মাণ করার জন্যও স্থানীয় সাংসদ ও বিদ্যুৎ প্রতিমন্ত্রীর কাছে কৃতজ্ঞ।

উপজেলার বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর কমপ্লেক্সকেও সাজানো হয়েছে বর্ণিল সাজে। রঙিন লাইট, উন্নয়নের ছবি, বিলবোর্ড দিয়ে সাজানো হয়েছে। ভবানীগঞ্জ পৌরসভার মেয়র আব্দুল মালেক বলেন, মাননীয় প্রতিমন্ত্রীকে অভ্যর্থনা জানাতে ও বরণ করতে বাগমারাবাসী প্রস্তুত। আওয়ামী লীগ ছাড়াও বাগমারাবাসী গর্বিত প্রতিমন্ত্রীর আগমনে।