শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০১৯

বিদ্যুৎ প্রতিমন্ত্রীকে শুভেচ্ছা জানিয়ে ভবানীগঞ্জে প্রচার মিছিল

SONALISOMOY.COM
জানুয়ারি ২৫, ২০১৭
news-image

বাগমারা প্রতিনিধি:
আগামী শুক্রবার রাজশাহীর বাগমারার হাটগাঙ্গোপাড়ায় বিদ্যুৎ, জ্বালানী ও খনিজ সম্পদ মন্ত্রানালয়ের প্রতিমন্ত্রী নসরুল হামিদ এম,পির আগমন উপলক্ষে বুধবার বিকেলে ভবানীগঞ্জ পৌরসভা আওয়ামী লীগের উদ্যোগে প্রচারমিলিছ ও পথসভা অনুষ্ঠিত হয়েছে।

বিকেলে ভবানীগঞ্জ পৌরসভা আওয়ামী লীগের সভাপতি মেয়র আব্দুল মালেক মণ্ডলের নেতৃত্বে একটি প্রচার মিছিল বের হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। শেষে ভবানীগঞ্জ নিউমার্কেট এলাকায় এসে পথসভায় মিলিত হয়। পথসভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সিরাজ উদ্দিন সুরুজ, সহ দপ্তর সম্পাদক নুরুল ইসলাম, ভবানীগঞ্জ পৌরসভা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদের সদস্য মাহমুদুর রহমান রেজা, পৌরসভা আ.লীগের যুগ্ম সম্পাদক ইসমাইল হোসেন কর্ণেল। উপস্থিত ছিলেন ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাউন্সিলর হাসেন আলী, ওয়ার্ড সভাপতি আফসার আলী, ছাত্রলীগের উপজেলার সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম ছাত্রনেতা এনামূল হক, সুজন, জাকির নায়েক, আওয়ামী লীগের নেতা মোজাহার হোসেন প্রমুখ।

অপর দিকে শুভডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে মচমইল উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে মন্ত্রীর অনুষ্ঠান সফল করার লক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে । ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি চেয়ারম্যান আব্দুল হাকিমের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক এস এম মাহাবুবুর রহমানের পরিচালনায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক অধ্যক্ষ প্রতিক দাস রানা, সাবেক সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ও উপজেলা আওয়ামী লীগের অন্যতম সদস্য অধ্যাপক মালেক মেহমেুদ, সহ-সভাপতি রিয়াজ উদ্দিন মাষ্টার, আওয়ামী লীগ নেতা আলী হাসান মাষ্টার, জেলা কৃষক লীগ নেতা মহসিন আলী, আওয়ামী লীগ নেতা মজিবুর রহমান, বয়েন উদ্দিন, আজাহার আলী, শামসুদ্দিন, আব্দুল করিম, আফজাল হোসেন, এরশাদ আলী, সুকমল, আতিকুর রহমান, বদ্যিুৎ কুমার জয়, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী মরিয়ম বেগম, যুবমহিলা লীগের সভানেত্রী প্রভাষক শাহিনুর খাতুন, মিরা প্রমুখ । সভা শেষে একটি প্রচার মিছিল বের হয়ে মচমইল বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে ।

এছাড়াও  নরদাশ, সোনাডাঙ্গা, গোবিন্দপাড়া, আউচপাড়া, গনিপুর ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে পৃথক পৃথক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে । সভায় জেলা, উপজেলা ও স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দরা উপস্থিত থেকে বক্তব্য রাখেন । সভায় বিদ্যুৎ প্রতিমন্ত্রীর জনসভা সফল করার জন্য নেতা-কর্মী ও এলাকার লোকজনের প্রতি আহ্বান জানানো হয়।