সোমবার, ১৬ সেপ্টেম্বর, ২০১৯

রাজশাহী নগরে দু’পক্ষের সংষর্ষে আহত ৫

SONALISOMOY.COM
জানুয়ারি ২৫, ২০১৭
news-image

রাজশাহী প্রতিনিধি:
রাজশাহী নগরীর ষষ্টিতলা এলাকায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে ৫ জন আহত হয়েছে। মঙ্গলবার দুপুরের পরে কয়েক দফা এ সংঘর্ষের ঘটনা ঘটে। আহতদের মধ্যে তারেক (৫০) নামে এক জন গুরুতর আহত হয়েছেন। তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় লিটু নামের এক জনকে আটক করেছে পুলিশ। এ সময় আওয়ামী লীগের স্থানীয় অফিসও ভাঙচুরের ঘটনা ঘটে।
স্থানীয়রা জানান, দুপুরে ষষ্টিতলা এলাকার ইকবাল ও আলমের মধ্যে ব্যবসায়ী বিষয় নিয়ে বাকবিতণ্ডা হয়। ওই ঘটনার জের ধরে আলমের ছেলে লিটু ও তার ৮ থেকে ১০ জন সঙ্গি মিলে ইকবালকে মারপিট করে। এ ঘটনায় ইকবাল নগরীর বোয়ালিয়া থানায় একটি অভিযোগ দায়ের করেন। ওই অভিযোগের প্রেক্ষিতে সন্ধ্যায় লিটুকে পুলিশ এলাকা থেকে ধরে নিয়ে গেলে লিটুর লোকজন গিয়ে স্থানীয় আওয়ামী লীগের নেতা খালিদ শাহরিয়ার কাফির অফিস ভাঙচুর করে। এসময় তারেকসহ আরো ৪ জন আহত হন। আহত অন্যদের নাম ও পরিচয় পাওয়া যায়নি।
স্থানীয় কয়েকজন জানান, আওয়ামী লীগ নেতা কাফির বুদ্ধিতে থানায় ইকবালকে দিয়ে মামলা করেন। এমন ধারনা নিয়েই লিটুর লোকজন কাফির অফিস ভাঙচুর করেছে।
বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদাত হোসেন খান জানান, মারামারির ঘটনায় এক জনকে আটক করা হয়েছে। আওয়ামী লীগের অফিস ভাঙচুরের সঙ্গে জড়িতদের আটকের চেষ্টা চলছে।