শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

বিদ্যুৎ প্রতিমন্ত্রীর আসছেন পরিদর্শনে, দৃষ্টিনন্দন সাজে বঙ্গবন্ধু কমপ্লেক্স

SONALISOMOY.COM
জানুয়ারি ২৬, ২০১৭
news-image

বাগমারা প্রতিনিধি:
আগামী কাল বিদ্যুৎ, জ্বালানী ও খনিজ সম্পদ মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী নসরুল হামিদ এম,পি রাজশাহীর বাগমারায় নির্মিত বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর কমপ্লেক্স পরিদর্শনে আসছেন। এ উপলক্ষে বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর কমপ্লেক্স  কে সাজানো হয়েছে বর্ণিল সাজে । মন্ত্রী বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর কমপ্লেক্স পরিদর্শণ শেষে বাগমারায় ঘোষিত অন্যান্য অনুষ্ঠানে উপস্থিত থাকবেন। তাঁকে বরণ করতে ও স্বাগত জানাতে প্রস্তুত হয়েছে বাগমারাবাসী। প্রতিমন্ত্রীর আগমন উপলক্ষে বর্ণিল সাজে সাজানো হয়েছে বঙ্গবন্ধু কমপ্লেক্সসহ গোটা বাগমারা।

উপজেলার প্রাণকেন্দ্র ভবানীগঞ্জ, তাহেরপুর, মচমইল, হাটগাঙ্গোপাড়া, শিকদারীসহ  বিভিন্ন এলাকার গুরুত্বপূর্ণ স্থানে নির্মাণ করা হয়েছে তোরণ। স্থানীয় সাংসদ, আওয়ামী লীগ, বিভিন্ন অংগ সংগঠন ও প্রতিষ্ঠানের নিজ উদ্যোগে এসব তোরণ নির্মাণ করা হয়। তোরণে শোভা পাচ্ছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা, আইটি উপদেষ্টা সজিব ওয়জেদ জয়, প্রতিমন্ত্রী নসরুল হামিদ ও স্থানীয় সাংসদ ইঞ্জিনিয়ার এনামুল হকের ছবি। এছাড়াও সাংসদ এনামুল হকের আমন্ত্রণে মন্ত্রীর আগমনকে সাধুবাদ জানানো হয়। তোরণ ছাড়াও বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে ডিজিটাল ব্যানার ও ফেস্টুন ঝুলানো হয়েছে।

বর্তমান সরকারের আমলে বিভিন্ন উন্নয়নের স্থির চিত্র সম্বলিত বিলবোর্ড ও ব্যানার টাঙানো হয়েছে মোড়ে মোড়ে। সাংসদ ও উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে এসব বিলবোর্ড ও ব্যানার ঝুলানো হয়।

উপজেলার বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর কমপ্লেক্সকেও সাজানো হয়েছে বর্ণিল সাজে। রঙিন লাইট, উন্নয়নের ছবি, বিলবোর্ড দিয়ে সাজানো হয়েছে। ভবানীগঞ্জ পৌরসভার মেয়র আব্দুল মালেক বলেন, মাননীয় প্রতিমন্ত্রীকে অভ্যর্থনা জানাতে ও বরণ করতে বাগমারাবাসী প্রস্তুত। আওয়ামী লীগ ছাড়াও বাগমারাবাসী গর্বিত প্রতিমন্ত্রীর আগমনে।