রবিবার, ১৮ আগস্ট, ২০১৯

রাজশাহীতে চুরি যাওয়া নবজাতক উদ্ধার, চিকিৎসকের স্ত্রী আটক

SONALISOMOY.COM
জানুয়ারি ২৭, ২০১৭
news-image

রাজশাহী প্রতিনিধি:

রাজশাহী নগরের নওদাপাড়া মাতৃ সদন আরবান প্রাইমারী হেলথ কেয়ার থেকে চুরি  যাওয়া নবজাতককে উদ্ধার করেছে পুলিশ। ঘটনার ৮দিন পরে শুক্রবার দুপুরে নগরীর টিকাপাড়া বাসার রোড এলাকার একটি বাড়ি থেকে নবজাতককে উদ্ধার করা হয়। এসময় নবজাতক চুরির দায়ে এক চিকিৎসককের স্ত্রীকে আটক করা হয়েছে বলে জানান শাহ মখদুম থানার ওসি জিল্লুর রহমান।
আটক নারীর নাম শহীন আক্তার সুভরা। সে চিকিৎসক আক্তারুজ্জামানের স্ত্রী। ওই বাড়ির দ্বিতীয় তলায় তারা ভাড়া থাকে। তবে চিকিসক আক্তারুজ্জামান কোথায় চাকরি করেন তা এখনো জানা যায়নি।
ওসি জিল্লুর রহমান বলেন, গোপন সংবাদের ভিত্তিতের টিকাপাড়া বাসার রোডের আমিরুল হকের ‘সপ্তষি’ নামের ৫০৭ নম্বর বাড়িটি ঘিরে তল্লাশী চালানো হয়। পুলিশের নারী সদস্যরা ওই বাড়িতে তাল্লাশী চালিয়ে শিশুটিকে উদ্ধার করে। এসময় নবজাতক চুরির সঙ্গে জড়িত শাহীন আক্তার সুভরাকে আটক করা হয়। সে নিজের নবজাতককে চুরি করে নিয়ে যায়। এর পর থেকে নবজাতকটি তার বাড়িতেই ছিল বলে জানান ওসি জিল্লুর রহমান।
প্রসঙ্গত, গত ১৯ জানুয়ারি বিকেলে নগরের নওদাপাড়া আরবান প্রাইমারী হেলথ কেয়ারে ছেলে সন্তান জন্ম দেন রাজশাহীর পবা উপজেলার চরশ্যামপুর এলাকার দিনমজুর নাসির উদ্দিনের স্ত্রী মুক্তি খাতুন। এরপর ওইদিন রাত সাড়ে নয়টার দিকে এক নারী নিজেকে খালা পরিচয় দিয়ে নবজাতককে চুরি করে নিয়ে যায়। এ ঘটনায় পুলিশ তোহুরা খাতুন নামের আরবান হেলথ কেয়ারের এক মাঠ কর্মীকে আটক করে।