সোমবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৯

বাগমারায় সড়ক দুর্ঘটনায় স্কুল শিক্ষক নিহত, চার সিএনজি যাত্রী আহত

SONALISOMOY.COM
জানুয়ারি ২৮, ২০১৭
news-image

বাগমারা প্রতিনিধি:

রাজশাহীর বাগমারায় ট্রাকের বাঁশের ঢুকে সিএনজি যাত্রী স্কুল শিক্ষক নিহত হয়েছে। এসময় আহত হয়েছেন সিএনজির চালকসহ আরও চার যাত্রী। আহতদের তিনজনকে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে ও একজনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানিয়েছেন বাগমারা থানার পরিদর্শক (তদন্ত) আসাদুজ্জামান আসাদ।
নিহত স্কুল শিক্ষকের নাম সুমিত কুমার মন্ডল (৪৮)। তিনি উপজেলার বড়বিহানালী ইউনিয়নের বড়কয়া গ্রামের মৃত সুবল চন্দ্র মন্ডলের ছেলে। সুমিত কুমার উপজেলার গোয়ালকান্দি ইউনিয়নের কনোপাড়া উচ্চ বিদ্যালয়ের বিএসসি শিক্ষক।
আহতরা হলেন, শুভডাঙ্গা ইউনিয়নের ধামিন কৌড় গ্রামের সামসুল ইসলাম (৪০), রিনা বেগম (৩৫), ইব্রাহীম হোসেন (৩৫) ও সিএনজি চালক রাজশাহীর ভদ্রা এলাকার শাহীন আলম (৪০)। শাহীন আলমের অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
ওসি আসাদুজ্জামান আসাদ বলেন, নিহত শিক্ষক সুমিত কুমারসহ চারজন সিএনজিতে বাগমারার ভবনীগঞ্জ যাচ্ছিল। এসময় দেওলিয়া গ্রামের নাটোর কোল্ডষ্টোরের সামনে দাঁড়িয়ে থাকা একটি বাঁশভর্তি ট্রাকের সাথে ধাক্কা লাগে। এতে বাঁশের মাথাগুলো সিএনজির ভিতর ঢুকে যায়। এতে সিএনজি চালক শাহীন আলম ও শিক্ষক সুমিত কুমারের বুকে বাঁমের মাথা ঢুকে গেলে ঘটনাস্থলেই শিক্ষক সুমিত কুমার মারা যান। স্থানীয় লোকজন সিএনজির আহতদের উদ্ধার করে বাগমারা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে সেখান থেকে চালক শাহীন আলমকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।