মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪

বাবার সামনে প্রেমিকের সঙ্গে ঘনিষ্ঠ হলেন ঐশ্বরিয়া!

SONALISOMOY.COM
জানুয়ারি ২৯, ২০১৭
news-image

অনলাইন ডেস্ক :
না, বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাই নন। তিনি দক্ষিণী সিনেমায় জনপ্রিয় অভিনেত্রী ঐশ্বরিয়া অর্জুন। সুন্দরী হিসাবেও তার যথেষ্ট সুনাম রয়েছে। শুধু তাই নয়, তামিল ফিল্ম ইন্ডাস্ট্রিতে ঐশ্বরিয়ার পরিবারের যথেষ্ট নাম-ডাক রয়েছে। কারণ, ঐশ্বরিয়ার বাবা অর্জুন তামিল ছবির নামী পরিচালক শুধু নন, একজন প্রযোজকও। আর সেই সূত্রে অভিনয় করতে গিয়ে বাবার সামনেই প্রেমিকের সঙ্গে ঘনিষ্ঠ হয়েছেন নায়িকা।

বর্তমানে ঐশ্বরিয়া তার বাবার পরিচালিত এবং প্রযোজিত ‘কাথালিন পোনভিথিযেইল’ ছবিতে নায়িকার ভূমিকায় রয়েছেন। তার বিপরীতে রয়েছেন নতুন নায়ক শান্থান। এই ছবির মধ্যে দিয়ে তামিল ছবিতে অভিষেক ঘটছে এই নায়কের। রোম্যান্টিক ধাঁচের এই ছবিতে একাধিক ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে হয়েছে ঐশ্বরিয়া অর্জুন এবং শান্থানকে।

ঐশ্বরিয়া অর্জুন জানিয়েছেন, এই দৃশ্যগুলো তাকে তার বাবা অর্জুনের সামনেই শ্যুট করতে হয়েছে। বলতে গেলে, ঐশ্বরিয়া অর্জুন এবং শান্থান চিত্রনাট্য অনুযায়ী যখন ঘনিষ্ঠ দৃশ্যে শ্যুট করেছেন, তখন সেখানে ক্যামেরায় রীতিমতো চোখ লাগিয়ে তা জরিপ করেছেন  অর্জুন।

নায়িকার দাবি, ‘লজ্জা লাগছিল, অস্বস্তি হচ্ছিল বাবাকে সামনে দেখে। কিন্তু, বাবার মধ্যে এক মুহূর্তের জন্য কোন বিচলিত ভাব লক্ষ্য করিনি। ’ শ্যুটিং-এর পর বাড়ি ফিরেও বাবার মুখোমুখি হয়েছেন ঐশ্বরিয়া। বাবা-মেয়ের নানা খুনসুটি হয়েছে, কিন্তু এক বারের জন্য মেয়ের সামনে নাকি সিনেমার ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় নিয়ে কথা তোলেননি পরিচালক অর্জুন।

ঐশ্বরিয়া অর্জুনের দাবি, সেটে গেলে তিনি যেন বাবাকে হারিয়ে ফেলেন। কারণ, সেটে তার সামনে যিনি হাজির থাকেন, তিনি তখন শুধুই পরিচালক অর্জুন। নিজের মেয়ে যে তার চোখের সামনে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করছেন, তা নিয়ে নাকি কোনও পিতাসুলভ মনোভাব প্রকাশ করেন না অর্জুন।
সূত্র: এবেলা