রবিবার, ১৮ আগস্ট, ২০১৯

রাজধানীতে বাস খাদে, নিহত ২

SONALISOMOY.COM
জানুয়ারি ৩১, ২০১৭
news-image

নিজস্ব প্রতিবেদক :
রাজধানীর খিলগাঁও এলাকায় একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে গেলে অন্তত দুজন যাত্রী নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো ২১ জন।

সোমবার  রাত পৌনে ১১টার দিকে খিলগাঁওয়ের নাগদারপাড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে। তিনি হলেন বাসচালক জসিম উদ্দিন। আহতদের ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালসহ ঘটনাস্থলের আশপাশের ক্লিনিকে চিকিৎসা দেওয়া হচ্ছে।

খিলগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাঈনুল ইসলাম জানিয়েছেন, রামপুরা থেকে ডেমরাগামী স্বাধীন পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে নাগদারপাড়ে ব্রিজের ঢালের খাদে পড়ে যায়। গুরুতর আহত বাসের দুই যাত্রীকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পর চিকিৎসত তাদের মৃত ঘোষনা করেন।

তিনি বলেন,  খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা যান। দুজন নিহত হয়েছেন। তাদের লাশ উদ্ধার করে ঢামেক মর্গে পাঠানো হয়েছে। ২০ থেকে ২১ জনকে জীবিত অবস্থায় উদ্ধার করা হয়েছে। তাদের  চিকিৎসার জন্য ঢামেকসহ আশপাশের ক্লিনিকে পাঠানো হয়েছে।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের উপপরিদর্শক বাচ্চু মিয়া জানান, এ ঘটনায় দুজনের লাশ ও আহত ছয়জনকে ঢামেকে পাঠানো হয়েছে।

ফায়ার সার্ভিস নিয়ন্ত্রণকক্ষের ডিউটি অফিসার মিজানুর রহমান বলেন, উদ্ধারকাজে ফায়ার সার্ভিসের চারটি ইউনিট কাজ করে। ক্রেন দিয়ে খাদে পড়া বাস তোলা হয়। তবে ঘটনাটি রাতে হওয়ায় ফায়ার সার্ভিসের কাজ করতে বেগ পেতে হয়।

প্রত্যক্ষদর্শী নাজিবুল ইসলাম মিন্টু বলেন, সড়ক ফাঁকা থাকায় বাসটি দ্রুত চলছিল। চোখের পলকেই এটি খাদে পড়ে যায়।

হতাহতের সংখ্যা বাড়তে পারে বলে জানান ওসি মাঈনুল ইসলাম।