মঙ্গলবার, ২০ আগস্ট, ২০১৯

রাবি শিবিরের হল সভাপতি ও সম্পাদকসহ আটক ৪

SONALISOMOY.COM
জানুয়ারি ৩১, ২০১৭
news-image

রাবি প্রতিনিধি:

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) শহীদ হবিবুর রহমান হল শাখা শিবিরের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ চারজনকে পুলিশে দিয়েছে ছাত্রলীগ। মঙ্গলবার রাত ৩টায় হবিবুর রহমান হলের ১৪১ নম্বর কক্ষ থেকে তাদের আটক করা হয়।
আটককৃতরা হলো, শহীদ হবিবুর রহমান হল শাখা শিবিরের সভাপতি দর্শন বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী আবু জাফর, সাধারণ সম্পাদক সমাজবিজ্ঞান বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী সাইফুল ইসলাম, সাবেক বায়তুল মাল সম্পাদক ইসলামিক স্টাডিজ বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী এনামুল হক ও শিবিরকর্মী সমাজবিজ্ঞান বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী আব্দুল আলিম। এদের কক্ষ থেকে শিবির কর্মীদের তালিকা, ক্যালেন্ডার ও গুরুত্বপূর্ণ নথি উদ্ধার করা হয়েছে।
হবিবুর রহমান হল শাখা ছাত্রলীগের সভাপতি মামুন-অর-রশীদ বলেন, হলে সন্দেহভাজন কয়েকজনের ওপর নজর রাখা হয়ছিল। সোমবার রাতে রাবি ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের নেতৃত্বে ১৪১ নম্বর কক্ষের একজনকে জিজ্ঞাসাবাদ করা হয়। তার দেয়া তথ্যের ভিত্তিতে ২৫৪ নম্বর কক্ষ থেকে হল শিবিরের সভাপতিকে এবং ৩২৬ নম্বর কক্ষ থেকে সাধারণ সম্পাদককে আটক করা হয়। ১৪৫ নম্বর কক্ষ থেকে আরও এক শিবির নেতাকে আটক করা হয়।
রাবি শাখা ছাত্রলীগের সভাপতি গোলাম কিবরিয়া বলেন, আটক চারজনই শিবিরের রাজনীতির সঙ্গে জড়িত। তাদের কাছ থেকে শিবির নেতা-কর্মীদের লিস্ট ও গুরুত্বপূর্ণ নথি পাওয়া গেছে। রাতেই তাদেরকে পুলিশে সোপর্দ করা হয়েছে।
নগরীর মতিহার থানার ওসি হুমায়ুন কবির বলেন, আটককৃতদের জিজ্ঞাসাবাদ করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।