বুধবার, ৪ ডিসেম্বর, ২০১৯

পপির বিরুদ্ধে করা মামলা প্রত্যাহার

SONALISOMOY.COM
ফেব্রুয়ারি ১, ২০১৭
news-image

নিজস্ব প্রতিবেদক :
বাংলা চলচ্চিত্রের এক সময়ের জনপ্রিয় নায়িকা পপির বিরুদ্ধে করা প্রতারণার মামলাটি প্রত্যাহার করে নিয়েছেন পরিচালক জসীম উদ্দিন।

বুধবার জসীম উদ্দিন আদালতে হাজির হয়ে মামলাটি প্রত্যাহারের আবেদন করেন। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম আব্দুল্লাহ আল মাসুদ মামলাটি প্রত্যাহারের আদেশ দেন।

এর আগে গত বছরের ২২ ডিসেম্বর প্রতারণার অভিযোগে ঢাকা মহানগর মুখ্য আদালতে (সিএমএম) মামলাটি করেন সীন-সিনারি প্রোডাকশনের জেনারেল ম্যানেজার হাবিবুর রহমান ভূঁইয়া। ওই সময় পরিচালক জসীম উদ্দিন যুক্তরাষ্ট্রে অবস্থান করায় তার পক্ষে ৪০৬/৪২০ ধারায় মামলাটি করেন হাবিবুর রহমান। পরিচালনার পাশাপাশি ছবিটি প্রযোজনাও করছেন জসীম।

মামলার অভিযোগে বলা হয়, ২০১৫ সালে ‘দি আমেরিকান ড্রিম’ নামে একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছিলেন পপি। দুই লাখ টাকা সম্মানী গ্রহণ করেন তিনি। কিন্তু পরিচালক ছবির শুটিংয়ের জন্য সময় চেয়ে তার সঙ্গে বারবার যোগাযোগ করা হলেও সময় দেননি তিনি। এমনকি নিজেও যোগাযোগ করেননি। সম্মানীর অর্থ ফেরত চেয়ে তাকে উকিল নোটিশ  দেওয়া হলেও তা দিতে অস্বীকৃতি জানায় পপি। এদিকে বাধ্য হয়ে গত বছর পপিকে ছাড়াই ছবিটির শুটিং শুরু করেন পরিচালক।

মমতাজুর রহমান আকবরের ‘কুলি’ ছবিতে অভিনয়ের মাধ্যমে ১৯৯৭ সালে ঢালিউডে আগমন ঘটে পপির। এ পর্যন্ত ‘মেঘের কোলে রোদ’, ‘কি যাদু করিলা’, ‘গঙ্গাযাত্রা’ চলচ্চিত্রের জন্যে শ্রেষ্ঠ অভিনেত্রী হিসেবে তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারে ভূষিত হয়েছেন পপি।