শুক্রবার, ২৩ আগস্ট, ২০১৯

পূর্বপশ্চিমের সম্পাদক হলেন খুজিস্তা নূর-ই–নাহারিন মুন্নি

SONALISOMOY.COM
ফেব্রুয়ারি ৩, ২০১৭
news-image

নিজস্ব প্রতিবেদক:

দেশের অন্যতম জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল পূর্বপশ্চিম বিডি ডট নিউজের সম্পাদক হিসেবে দায়িত্ব নিয়েছেন খুজিস্তা নূর-ই–নাহারিন (মুন্নি)। আজ মঙ্গলবার সন্ধ্যায় পূর্বপশ্চিমের নিউজ অফিসে আনুষ্ঠানিকভাবে দায়িত্ব নেন তিনি।

প্রতিষ্ঠার সময় থেকেই অনলাইনটির প্রধান সম্পাদক হিসেবে ছিলেন পীর হাবিবুর রহমান। তিনি দায়িত্ব ছেড়ে দেওয়ায় সম্পাদক হিসেবে যোগ দিয়েছেন খুজিস্তা নূর-ই–নাহারিন (মুন্নি)।

এ সময় উপস্থিত ছিলেন পীর হাবিবুর রহমান, প্রতিষ্ঠানের প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ সারোয়ার রহমান, ব্যবস্থাপনা সম্পাদক রায়হানুর রহমান পীর, পূর্বপশ্চিমের উপদেষ্টা জাকিরুল হক টিটন ও পূর্বপশ্চিমের সংবাদকর্মীরা।পূর্বপশ্চিমের সম্পাদক হলেন খুজিস্তা নূর-ই–নাহারিন মুন্নি

দায়িত্ব বুঝে নিয়ে সম্পাদক খুজিস্তা নূর-ই–নাহারিন (মুন্নি) বলেন, আমি পূর্বপশ্চিমের শুরু থেকেই সঙ্গে ছিলাম। স্বপ্নের ভাগিদার হতেই পূর্বপশ্চিমের সম্পাদক হিসেবে দায়িত্ব নিয়েছি। সারা জীবন যেখানে কাজ করেছি, সেখানেই শতভাগ দিয়ে কাজ করেছি। সততা, মেধা ও সাহস নিয়ে এগিয়ে গেলে কোনো কাজই কঠিন নয়। আশা করছি, আমার সহকর্মীরাও সততা আর সাহস নিয়ে কাজ করে পূর্বপশ্চিমকে দেশ সেরা অনলাইন পোর্টালে পরিণত করবে।পূর্বপশ্চিমের সম্পাদক হলেন খুজিস্তা নূর-ই–নাহারিন মুন্নি

খুজিস্তা নূর-ই–নাহারিন (মুন্নি) পুঁজিবাজারে দীর্ঘদিন ব্যবসা করছেন। মডার্ন সিকিউরিটিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মুন্নি ঢাকা স্টক এক্সচেঞ্জের সাবেক পরিচালক। তিনি বর্তমানে ঢাকা স্টক এক্সচেঞ্জ ব্রোকারস অ্যাসোসিয়েশিনের (ডিবিএ) সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন। এছাড়া তিনি দেশের বিভিন্ন জাতীয় দৈনিকে কলামিস্ট হিসেবে লেখালেখি করছেন। শিক্ষাজীবনে তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের রসায়ন শাস্ত্রে স্নাতকোত্তর ডিগ্রি লাভ করেন।