শনিবার, ১৭ আগস্ট, ২০১৯

আইটেম গার্ল মিথিলার আত্মহত্যার নেপথ্যে

SONALISOMOY.COM
ফেব্রুয়ারি ৮, ২০১৭
news-image

চট্টগ্রাম প্রতিনিধি:
ঢাকার মিডিয়া জগতে আলোচিত-সমালোচিত মডেল, ঢাকাই ছবির আইটেম গার্ল জ্যাকলিন মিথিলা চট্টগ্রামের বাবার বাসায় মিথিলা গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছেন। কেন এই আত্মহত্যা, কী তার নেপথ্য কাহিনী?

নেপথ্য খুঁজতে গিয়ে জানা যায়, গত ৩ ফেব্রুয়ারি ভোরে চট্টগ্রাম মহানগরীর আগ্রাবাদ বারিক বিল্ডিংস্থ নিজ বাসায় আত্মহত্যা করলেও ঘটনাটি জানাজানি হয়েছে মঙ্গলবার। পারিবারিকভাবেও বিষয়টি এতোদিন গোপন রাখা হয়েছিলো। প্রশাসনকে না জানিয়ে লাশও দাহ করে ফেলা হয়। তবে গত শুক্রবার বিকালে মিথিলার বাবা স্বপন শীল নগরীর বন্দর থানায় এ ব্যাপারে একটি সাধারণ ডায়রি করেছেন বলে জানিয়েছে পুলিশ।

জানা গেছে, আত্মহত্যার আগে জ্যাকলিন মিথিলা ফেসবুক ষ্ট্যাটাস দিয়েছিলেন। তার এক বন্ধু জানান, মিথিলা এর আগেও অনেক বার ফেসবুকে আত্মহত্যার কথা জানিয়েছিল। তাই তার আত্মহত্যা করার বিষয়টি বিশ্বাসযোগ্য ছিলো না। এবার সত্যি সত্যি আত্মহত্যা করলেও সেই খবরটি কারও কাছে ছিলো না।

চট্টগ্রাম বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মইনুল ইসলাম জানান, মিথিলা আত্মহত্যা করেছেন বলে থানায় একটি সাধারণ ডায়রি করেছেন তার পিতা। এই আত্মহত্যার কারণ উল্লেখ করা হয়েছে, স্বামীর সঙ্গে তার ঝগড়া। ডায়রিতে মিথিলার প্রকৃত নাম দেওয়া হয়েছে জয়া শীল, বয়স ২২ বছর।

ভারপ্রাপ্ত কর্মকর্তা আরও বলেন, মিথিলা বিবাহিত ছিলেন। তার স্বামীর নাম উৎপল রায়। স্বামীর বাড়ি ফটিকছড়ি ধুরং ইউনিয়নে। স্বামীর সঙ্গে তার প্রায়ই ঝগড়া লাগতো। এই কারণে সে আত্মহত্যা করেছেন বলে ডায়রিতে তার পিতা উল্লেখ করেছেন। আত্মহত্যার পর ময়না তদন্ত শেষে তাকে চিতায় পোড়ানো হয়েছে বলে জেনেছি। মিথিলার বাবা স্বপন শীলও বিষয়টি নিশ্চিত করে জানান, মিথিলা মারা গেছে। গলায় দড়ি দিয়ে সে আত্মহত্যা করেছে। এর আগে সে ঘুমের বড়ি খেয়েছিল।