শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

বাস-কাভার্ড ভ্যান সংঘর্ষে আগুন, নিহত ১৩

SONALISOMOY.COM
ফেব্রুয়ারি ১১, ২০১৭
news-image

ফরিদপুর প্রতিনিধি:
ফরিদপুরের নগরকান্দা উপজেলায় কাভার্ড ভ্যানের সঙ্গে হানিফ পরিবহনের একটি বাসের সংঘর্ষের পর আগুন ধরে ১৩ জনের মৃত্যু হয়েছে।

শুক্রবার রাত ১১টার দিকে উপজেলার গজারিয়া মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আহত ৩৫ জনকে মুকসুদপুর উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে চিকিৎসা দেওয়া হয়েছে।

দুর্ঘটনায় নিহতদের মধ্যে ডা. গোলাম রসুল নামে একজনের পরিচয় পাওয়া গেছে। তার বাড়ি গোপালগঞ্জে। তিনি নড়াইল থেকে ঢাকা কর্মস্থলে ফিরছিলেন। অন্যদের পরিচয় পাওয়া যায়নি।

নগরকান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) এম এইচ নাসিম জানান, হানিফ পরিবহনের একটি বাস নড়াইল থেকে যাত্রী নিয়ে ঢাকা যাচ্ছিল। ভাঙ্গা থেকে ১০ থেকে ১২ কিলোমিটার আগে ঢাকা-খুলনা মহাসড়কের গজারিয়া এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা কাভার্ড ভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষের পর সিলিন্ডার বিস্ফোরিত হয়ে বাসটিতে আগুন ধরে যায়। এতে ঘটনাস্থলেই উভয় পরিবহনের চালকসহ ১৩ জনের মৃত্যু হয়।

ফরিদপুর ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক মমতাজ উদ্দিন জানান, আহত ব্যক্তিদের মুকসুদপুর উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে পাঠানো হয়েছে।

এদিকে এ দুর্ঘটনার পর রাত সাড়ে তিনটা পর্যন্ত ওই সড়কে সব ধরনের যান চলাচল বন্ধ থাকে। এতে সড়কের উভয় প্রান্তে কয়েক হাজার যানবাহন আটকে পড়ে।