রবিবার, ১৮ আগস্ট, ২০১৯

বাগমারায় যুবকের লাশ উদ্ধার, পরিবারের দাবি পরিকল্পিত হত্যাকান্ড

SONALISOMOY.COM
ফেব্রুয়ারি ২৭, ২০১৭
news-image

বাগমারা প্রতিনিধি:

রাজশাহীর বাগমারার গনিপুর ইউনিয়নের গঙ্গানারায়নপুর গ্রামের রাস্তার পাশ থেকে যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকালে খবর পেয়ে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানোর ব্যবস্থা করে। এসময় লাশের পাশে ভারতীয় কয়েকটি যৌন উত্তেজক ট্যাবলেট ও মদের বোতল পাওয়া গেছে বলে জানান বাগমারা থানার এসআই নজরুল ইসলাম।
নিহত যুবকের নাম পিন্টু মিয়া (৩০)। তিনি আচিনঘাট গ্রামের আসগর আলীর ছেলে। পিন্টুকে পরিকল্পিত ভাবে হত্যা করা হয়েছে বলে দাবি করেন তার বাবা আসগর আলী।
এসআই নজরুল ইসলাম বলেন, সকালে স্থানীয় লোকজন রাস্তার পাশে লাশ পড়ে থাকতে দেখে পরিবারের সদস্য ও থানায় করে দেয়। পরে পরিবারের সদস্যরা গিয়ে পিন্টুর লাশ সনাক্ত করে। রোববার বিকেলে বন্ধুদের সঙ্গে বাড়ি থেকে বের হয়ে পিন্টু আর ফিরেনি বলে পরিবারের সদস্যদের বরাদ দিয়ে এসআই নজরুল জানান।
তিনি আরও বলেন, নিহত পিন্টুর পরিবারের সদস্যদের পক্ষ থেকে পরিকল্পিত হত্যাকান্ড বলে দাবি করে হলেও কি ভাবে তার মৃত্যু হয়েছে তা নিশ্চিত হওয়া যায়নি। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর তা নিশ্চিত হওয়া যাবে। তবে বিষক্রিয়ার তার মৃত্যু হতে পারে বলে প্রাথমিকভাবে ধারনা করছেন এই পুলিশ কর্মকর্তা।