শনিবার, ৭ সেপ্টেম্বর, ২০১৯

অস্ত্রবাজ ও ধুরন্ধবাজদের ছাড় দেবে না পুলিশ: ওসি বাগমারা

SONALISOMOY.COM
মার্চ ৩, ২০১৭
news-image

বাগমারা প্রতিনিধি:
রক্তাক্ত জনপদ হিসাবে খ্যাত রাজশাহীর বাগমারা থানার আইন শৃংখলার উন্নতি করতে সকলের সহযোগিতা চেয়েছেন থানার নবাগত ভারপ্রাপ্ত কর্মকর্তা। সকলকে নিয়ে এলাকার আইন শৃংখলা পরিস্থিতির উন্নতি করারও ঘোষণা দেওয়া হয়েছে। শুক্রবার সকালে থানায় যোগদান শেষে এসব কথা বলেছেন নবাগত ওসি নাছিম আহম্মেদ।
সকালে তিনি থানার ওসি হিসাবে যোগদান করেন। এসময় থানার সকল পুলিশ সদস্যরা তাঁকে অভ্যর্থনা জানান। পরে সংক্ষিপ্ত প্রতিক্রিয়ায় নাছিম আহম্মেদ জানান, পুলিশ জনগণের বন্ধু। এলাকার জনগণকে নিয়ে আইন শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে যা করার প্রয়োজন আইনের ভেতরে থেকে তাই-ই করা হবে। কোনো অপরাধী বা দুষ্টুচক্রকে ছাড় দেওয়া হবে না। আইন শৃংখলা পরিস্থিতির অবনতি ঘটানোর চেষ্টা করলে তা আইনের মাধ্যমেই প্রতিহিত করা হবে। দালাল, চাঁদাবাজ, অস্ত্রবাজ ও ধুরন্ধবাজদের কোনো ভাবেই ছাড় দেওয়া হবে না। বাগমারা এলাকার জনগণের জানমালের রক্ষা ও নিরাপত্তার জন্য যা করার প্রয়োজন তাই করারও ঘোষণা দিয়েছেন। ওসি বলেন, বাগমারার অনেক বদনামের ও দুষ্টুচক্রের কথা শোনেছি।
একটি চক্র শান্ত এলাকাকে উত্তপ্ত করার চেষ্টা এবং সাধারণ মানুষকে জিম্মী করে অর্থ আদায়ের চেষ্টা করে। তবে তা আর করতে দেওয়া হবে না। তিনি পুলিশের প্রতি আস্থা রাখার জন্যও জনগণের প্রতি আহ্বান জানিয়েছেন।
নাছিম আহম্মেদ এর আগে শিল্পপুলিশের ওসি হিসাবে কর্মরত ছিলেন।