শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

এটিএন নিউজে সরাসরি সম্প্রচার
বাগমারায় ১৭ মার্চের চিত্র প্রদর্শনীর প্রচার শুরু

SONALISOMOY.COM
মার্চ ১৩, ২০১৭
news-image

বাগমারা (রাজশাহী) প্রতিনিধি
আগামী ১৭ মার্চ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৭ তম জন্মবার্ষিকী এবং জাতীয় শিশু দিবস উপলক্ষে স্থানীয় সাংসদের উদ্যোগে আয়োজিত চিত্র প্রদর্শনী অনুষ্ঠানের প্রচারণা শুরু হয়েছে। অনুষ্ঠানটি সফল করার জন্য বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে লিফলেট বিতরণ করা হয়েছে।
আগামী ১৭ ও ১৮ মার্চ ভবানীগঞ্জ নিউ মার্কেট মিলনায়তনে চিত্র প্রদর্শনী অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। বাগমারা আসনের সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইঞ্জিনিয়ার এনামুল হকের উদ্যোগে ‘হৃদয়ে বঙ্গবন্ধ’ু শিরোনামে এই চিত্র প্রদর্শনীর আয়োজন করা হয়। অনুষ্ঠানটি বেসরকারি টিভি চ্যানেল এটিএন নিউজ সরাসরি সম্প্রচার করবে।

সোমবার সকালে সাংসদের পক্ষে বাগমারা উপজেলা সদরের তিনটি শিক্ষাপ্রতিষ্ঠানে প্রচারণা চালানো হয়েছে। সাংসদের প্রেস সেক্রেটারী জিল্লুর রহমানের নেতৃত্বে একটি দলটি ভবানীগঞ্জ বিশ্ববিদ্যালয় কলেজ, ভবানীগঞ্জ মহিলা ডিগ্রি কলেজ এবং ভবানীগঞ্জ ফাজিল মাদ্রাসায় লিফলেট বিতরণ করা হয়। দলটি প্রতিষ্ঠান প্রধান, শিক্ষক ও শিক্ষার্থীদের সঙ্গে মতবিনিময় এবং লিফলেট বিতরণ করেন।

প্রতিষ্ঠানের পক্ষে সাংসদ এনামুল হকের উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানটি সফল করার জন্য সার্বিক সহযোগিতার আশ্বাস দেওয়া হয়। প্রচার দলে উল্লেখযোগ্যদের মধ্যে উপস্থিত ছিলেন রাজশাহী জেলা ছাত্রলীগের সহসভাপতি উজ্জল হোসেন, বাগমারা উপজেলার সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম, ভবানীগঞ্জ বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি নাদিরুজ্জামান মিলন, ছাত্রলীগ নেতা সান্টু।