বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

জাতীয় শিশু দিবস উপলক্ষে বাগমারায় আ.লীগের সভা

SONALISOMOY.COM
মার্চ ১৫, ২০১৭
news-image

বাগমারা (রাজশাহী) প্রতিনিধি
আগামী ১৭ মার্চ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৭ তম জন্মবার্ষিকী এবং জাতীয় শিশু দিবস উপলক্ষে দুই দিন ব্যাপী আয়োজিত চিত্র প্রদর্শনী ও আলোচনা অনুষ্ঠানের এক প্রস্তুতি সভা বুধবার অনুষ্ঠিত হয়েছে। বিকেলে ভবানীগঞ্জ নিউমার্কেট প্রাঙ্গনে উপজেলা আওয়ামী লীগের প্রস্তুতি কমিটির এই সভা অনুষ্ঠিত হয় । সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মতিউর রহমান টুকু, জেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক প্রতিক দাস রানা, সাবেক সাংগঠনিক সম্পাদক অধ্যাপক আব্দুস সামাদ, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক অধ্যক্ষ গোলাম সারোয়ার আবুল, সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ জিয়াউদ্দিন টিপু, ভবানীগঞ্জ পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক আল মামুন । সভায় অনুষ্ঠান সফল করার জন্য বিভিন্ন সিদ্ধান্ত গৃহিত হয় । এছাড়া অনুষ্ঠানটি সফল করার জন্য বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে লিফলেট বিতরণ করা হয়েছে।
আগামী ১৭ ও ১৮ মার্চ ভবানীগঞ্জ নিউ মার্কেট মিলনায়তনে চিত্র প্রদর্শনী অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। বাগমারা আসনের সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইঞ্জিনিয়ার এনামুল হকের উদ্যোগে ‘হৃদয়ে বঙ্গবন্ধ’ু শিরোনামে এই চিত্র প্রদর্শনীর আয়োজন করা হয়। অনুষ্ঠানটি বেসরকারি টিভি চ্যানেল এটিএন নিউজ সরাসরি সম্প্রচার করবে।

সকালে সাংসদের পক্ষে বাগমারা উপজেলা সদরের দু’টি শিক্ষাপ্রতিষ্ঠানে প্রচারণা চালানো হয়েছে। সাংসদের প্রেস সেক্রেটারী জিল্লুর রহমানের নেতৃত্বে একটি দলটি ভবানীগঞ্জ সরকারী বালক উচ্চ বিদ্যালয় ও বালিকা উচ্চ বিদ্যালয়ে লিফলেট বিতরণ করা হয়। দলটি প্রতিষ্ঠান প্রধান, শিক্ষক ও শিক্ষার্থীদের সঙ্গে মতবিনিময় এবং লিফলেট বিতরণ করেন। প্রতিষ্ঠানের পক্ষে সাংসদ এনামুল হকের উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানটি সফল করার জন্য সার্বিক সহযোগিতার আশ্বাস দেওয়া হয়। এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সহ-দপ্তর সম্পাদক নুরুল ইসলাম, আওয়ামীলীগ নেতা সাহাদৎ হোসেন সাগর, উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল মালেক নয়ন, সম্পাদক জহুরুল ইসলাম, রাজশাহী জেলা ছাত্রলীগের সহসভাপতি উজ্জল হোসেন, ভবানীগঞ্জ বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি নাদিরুজ্জামান মিলন, ছাত্রলীগ নেতা এনামূল হক, সান্টু, উজ্জল।