শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০১৯

বাগমারায় দুদিনে আলোকচিত্র প্রদর্শনী শুরু

SONALISOMOY.COM
মার্চ ১৭, ২০১৭
news-image

বাগমারা প্রতিনিধি
ভবানীগঞ্জ নিউ মার্কেটে বঙ্গবন্ধু, মুক্তিযুদ্ধ ও স্বাধীনতা শীর্ষক দুদিনের আলোকচিত্র প্রদর্শনী শুরু হয়েছে। শুক্রবার থেকে শুরু হওয়া এই প্রদর্শনী শনিবার সন্ধ্যা পর্যন্ত চলবে।
শুক্রবার সকালে প্রধান অতিথি থেকে ফিতা কেটে প্রদর্শনীর উদ্বোধন করেন রাজশাহী-৪(বাগমারা) আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক। এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন রাজশাহী জেলা আওয়ামী লীগের সহসভাপতি অনিল কুমার সরকার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক চেয়ারম্যান জাকিরুল ইসলাম সান্টু, উপজেলা নির্বাহী কর্মকর্তা কর্মকর্তা নাছরিন আক্তার, সহকারী কমিশনার (ভূমি) আলমগীর হোসেন, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাছিম আহম্মেদ, ভবানীগঞ্জ পৌরসভার মেয়র আব্দুল মালেক মন্ডল। প্রথম দিনে গতকাল উপজেলার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থী ও শিক্ষকেরা উপ¯ি’িত ছিল লক্ষনীয়। আজ শনিবার পর্যন্ত এই প্রদর্শনী চলবে। উদ্বোধন শেষে অতিথিরা প্রদর্শনীস্থল ঘুরে দেখেন। এতে দুই শতাধিক দুর্লভ ছবি স্থান পেয়েছে।
নতুন প্রজন্মের মাঝে বঙ্গবন্ধুর চেতনা ছড়িয়ে দিতে সাংসদ এনামুল হকের ব্যক্তি উদ্যোগে দুদিনের এই আলোকচিত্র প্রদর্শনীর আয়োজন করা হয়। প্রথম দিনে উপজেলার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের বিপুল পরিমান শিক্ষার্থী ও শিক্ষকদের উপস্থিতি ছিল লক্ষ্যনীয়।