মঙ্গলবার, ২০ আগস্ট, ২০১৯

বাগমারার তিনটি গ্রামে বিদ্যুতায়নের উদ্বোধন
শেখ হাসিনা বিশ্ব নেত্রীঃ এনামুল হক এমপি

SONALISOMOY.COM
মার্চ ৩০, ২০১৭
news-image

বাগমারা প্রতিনিধি
রাজশাহী-৪(বাগমারা) আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক বলেছেন, আগামীর নির্বাচন হবে জননেত্রী শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী তৈরির নির্বাচন। তাই নৌকার প্রার্থীকে ভোট দিয়ে বিজয়ী করতে হবে। তিনি বলেছেন, শেখ হাসিনা শুধু বাংলাদেশের নেত্রী নয়, তিনি বিশ্বের নেত্রী হিসাবে নিজের জায়গা করে নিয়েছেন। তাই আগামীতে তাঁকে আবারো প্রধানমন্ত্রী করার জন্য সবাইকে নৌকার প্রার্থীকে ভোট দিতে হবে।
তিনি বৃহস্পতিবার রাতে রাজশাহীর বাগমারার যোগিপাড়া ইউনিয়নে তিনটি গ্রামে বিদ্যুতায়নের উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেছেন।

এনামুল হক দলের নেতা-কর্মীদের উদ্দেশ্যে করে বলেছেন, সবাইকে দলীয় প্রধানকে বিজয়ী করার জন্য কাজ করতে হবে। যাঁদের পেছনে নেতা-কর্মী নয় তাঁদের নির্বাচন করার অধিকার নেই। তাই জন ও নেতা-কর্মী বিচ্ছিন্ন নেতাদের পরিত্যাগ করতে হবে। তিনি আগামী সংসদ নির্বাচনে মনোনয়ন বিষয়ে বলেন, দলের প্রধান জননেত্রী শেখ হাসিনা যাঁকে ভালো মনে করবেন তাঁকেই মনোনয়ন দিবেন। সবার আমলনামা তাঁর কাছে আছে। এজন্য মনোনয়নের পেছনে না ছুটে দলের জন্য কাজ করারও আহ্বান জানিয়েছেন। গান-বাজনা নিয়ে ব্যস্ত না থেকে দলের কল্যাণে, শেখ হাসিনার জন্য কাজ করতে হবে।

সাংসদ দলের কিছু বিপথগামী নেতা-কর্মীদের উদ্দেশ্যে বলেন, অনেকে আওয়ামী লীগ করেও নৌকায় ভোট দিতে পারেন না। তাঁরা সব সময় দল ও নৌকার বিরোধীতা করেন। তাঁদের বিরোধীতায় জননেত্রী শেখ হাসিনার নৌকার বিজয়কে কখনো ঠেকানো যাবে না। তাই সবাইকে ঐক্যবদ্ধ হয়ে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকার প্রার্থীকে ভোট দিয়ে বিজয়ী করার আহ্বান জানান।

তিনি বলেছেন, চলতি বছরের মধ্যে যোগিপাড়া ইউনিয়নের প্রতিটি ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দেওয়া হবে। এজন্য যা যা করার প্রয়োজন তার সবকিছু করা হবে।

যোগিপাড়া ইউনিয়নের আট নম্বর ওয়ার্ডের সভাপতি আব্দুস সোবহান খাঁনের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন রাজশাহী জেলা আওয়ামী লীগের সহসভাপতি অনিল কুমার সরকার, নাটোর পল্লীবিদ্যুৎ সমিতি-১ এর ভবানীগঞ্জ জোনাল অফিসের ডিজিএম রেজাউল করিম, জেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক প্রতীক দাস রানা, ভবানীগঞ্জ পৌরসভার মেয়র আব্দুল মালেক মন্ডল। অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি মতিউর রহমান টুকু, আফতাব উদ্দিন আবুল, রিয়াজ উদ্দিন মাস্টার, যুগ্ম সম্পাদক অধ্যক্ষ গোলাম সারোয়ার আবুল, সিরাজ উদ্দিন সুরুজ, সহ দপ্তর সম্পাদক নুরুল ইসলাম, কাচারীকোয়ালীপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর আলম, হামিরকুৎসার উপাধ্যক্ষ আয়ূব আলী, গোয়ালকান্দির সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক মোল্লাহ, উপজেলা যুবলীগের সভাপতি আল মামুন, সাংগঠনিক সম্পাদক মাজেদুর রহমান সোহাগ, কৃষকলীগের সভাপতি এমদাদুল হক, সোনাডাঙ্গার চেয়ারম্যান অধ্যক্ষ আজাহারুল হক, দ্বীপপুরের চেয়ারম্যান মকলেছুর রহমান দুলাল, শুভডাঙ্গার চেয়ারম্যান আব্দুল হাকিম, ঝিকড়া ইউপি চেয়ারম্যান আব্দুল হামিদ ফৌজদার, হামিরকুৎসার চেয়ারম্যান আনোয়ার হোসেন, কাচারীকোয়ালীপাড়ার চেয়ারম্যান আয়েন উদ্দিন, মাড়িয়ার চেয়ারম্যান আসলাম আলী আসকান, শুভডাঙ্গার চেয়ারম্যান আব্দুল হাকিম, জেলা পরিষদের সদস্য আব্দুর রশিদ, মাহমুদুর রহমান রেজা, যুবলীগের উপজেলার সাংগঠনিক সম্পাদক মাজেদুর রহমান সোহাগ প্রমুখ। গোপিনাথপুর, শান্তিপুর ও বীরকুৎসা গ্রামে বিদ্যুতায়নের উদ্বোধন করেন।
গতকাল আবাসিক, বাণিজ্যিক, দাতব্যসহ মোট ২৬২ টি সংযোগ দেওয়া হয়েছে।