বুধবার, ২২ নভেম্বর, ২০১৭

সানির নতুন শিক্ষাসফর

SONALISOMOY.COM
এপ্রিল ৬, ২০১৭
news-image

বিনোদন ডেস্ক : শেখার যেমন শেষ নেই, তেমনি শেখার বয়সেরও কোনো সীমা নেই। আর তাই তো ৩৫ বছর বয়সে ফের স্কুলে ভর্তি হচ্ছেন বলিউডের আলোচিত অভিনেত্রী সানি লিওন। তবে এই স্কুলে ‘অ আ ক খ’-র বদলে তিনি শিখবেন এডিটিং ও স্ক্রিপ্ট রাইটিং। অর্থাৎ ফিল্ম স্কুলে শিক্ষাসফর শুরু করতে যাচ্ছেন সানি।

মার্কিন যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলসের একটি স্বীকৃত শিক্ষাপ্রতিষ্ঠানে সম্প্রতি নাম লিখিয়েছেন ‘রইস’ এর ‘লায়লা’ খ্যাত সানি। এই প্রতিষ্ঠানটি বেশ বিখ্যাত। কারণ হলিউডের অনেক বড় বড় তারকারা এখান থেকেই প্রশিক্ষণ নিয়েছেন।

অভিনয় তো অনেক করেছেন সানি। সেই সঙ্গে আইটেম গানে নেচেও খ্যাতি কুড়িয়েছেন। তবে তিনি এখন টেকনিক্যাল দিক থেকে নিজেকে উন্নত করার দিকে মন দিয়েছেন। এ বিষয়ে জিজ্ঞেস করা হলে সাবেক নীল ছবির অভিনেত্রী জানান, তিনি আগেও কোর্সটি করার চেষ্টা করেছিলেন। তবে সময় পাননি। এবারে সময় বের করেছেন।

এদিকে নতুন স্কুলে যাওয়া নিয়েও উচ্ছ্বসিত সানি। সংবাদমাধ্যমের সঙ্গে এই বিষয়ে কথা বলতে গিয়ে সানি বলেন, ‘আমি ব্যাপারটা নিয়ে সত্যিই খুব উত্তেজিত। আবার যে নতুন কিছু শেখার জন্য স্কুলে যেতে পারছি, সেটা বেশ ভালো লাগছে।’

কিছুদিনের মধ্যেই মুক্তি পেতে চলেছে সানির নতুন ছবি ‘তেরা ইন্তেজার’। এই ছবিতে আরবাজ খানের বিপরীতে দেখা যাবে সানিকে। ছবিটি প্রসঙ্গে সানি বলেন, ‘এটি রোমান্টিক থ্রিলার ছবি। আমার বিশ্বাস, দর্শকের ছবিটি ভালো লাগবে।’

এ জাতীয় আরও খবর