শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

ঢাকায় ছাত্রকল্যাণ সমিতিরি সংবর্ধনা ও নবীণ বরণ

SONALISOMOY.COM
এপ্রিল ২৯, ২০১৭
news-image

বাগমারা প্রতিনিধি

ঢাকাস্থ বাগমারা ছাত্রকল্যাণ সমিতির উদ্যোগে গত শুক্রবার বিকেলে ঢাকা বিশ্ববিদ্যালয়ের আর সি মজুমদার মিলনায়তনে নবীন বরণ ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। সমিতির সভাপতি মোনোয়ার হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রেজা করিম ও শাহাদৎ হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রাজশাহী-৪ (বাগমারা) আসনের সাংসদ ইঞ্জিনিয়ার মোঃ এনামুল হক।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক অধ্যাপক ড. এটিম এম. জাফরুল আজম, দূর্নীতি দমন কমিশনের খুলনা বিভাগীয় পরিচালক ড. মোঃ আবুল হাসান, ঢাবির সাবেক ছাত্র ও এসবির অতিরিক্ত পুলিশ সুপার এসএম আশরাফুজ্জামান দৌলা,  ইউরো এলিভিটর লিমিটেডের ব্যবস্থপনা পরিচালক ইয়াদুল হক, ঢাকা ওয়াসার নির্বাহী প্রকৌশলী নুরুল ইসলাম, ইঞ্জিনিয়ার মিজানুর রহমান সরকার, পিজির কর্মকর্তা আমিনুল ইসলাম প্রমুখ।

দেশের প্রশাসনের বিভিন্ন গুরুত্বপূর্ণ পদের দায়িত্বে থাকা বাগমারার নবীন কৃতিদের সংবর্ধনাও দেওয়া হয়েছে। উল্লেখ্য, উত্তরবঙ্গের প্রাণকেন্দ্র রাজশাহী জেলার বাগমারা উপজেলা থেকে আগত ঢাকার বিভিন্ন নামি প্রতিষ্ঠানে অধ্যয়নরত একঝাঁক প্রাণোচ্ছ্বল তরুণ শির্ক্ষাথীরা মিলে ২০১২ সালে ‘এসো আলোকিত বাগমারা গড়ি’ এই স্লোগানে এই সমিতির আনুষ্ঠানিক যাত্রা শুরু করেছিল। নিজেদের মধ্যে সম্পর্কের বন্ধন বৃদ্ধি করে বাগমারার উচ্চশিক্ষার হার বৃদ্ধি করাই এই সংগঠনের মূল লক্ষ্য।