বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪

ভবানীগঞ্জ নিউমার্কেটের একটি দোকানঘর কেন্দ্রিয় মসজিদকে দান করলেন সাংসদ এনামুল হক

SONALISOMOY.COM
মে ৩, ২০১৭
news-image

বাগমারা প্রতিনিধি
রাজশাহীর বাগমারা ভবানীগঞ্জের কেন্দ্রিয় মসজিদকে (বড়মসজিদ) নিউমার্কেটের একটি দোকানঘর দান করলেন  স্থানীয় সাংসদ ইঞ্জিনিয়ার এনামুল হক। মসজিদ কমিটির হাতে দোকানঘরের দলিল হস্তান্তর করে তাঁর অঙ্গিকার পূরণ করলেন সাংসদ। এর আগে তিনি ভবানীগঞ্জ নিউমার্কেটের বরাদ্দ মেলা উদ্বোধনী অনুষ্ঠানে মসজিদেেএকটি দোকানঘর অনুদানের অঙ্গিকার করেছিলেন।
গত মঙ্গলবার সাংসদ ইঞ্জিনিয়ার এনামুল হক মসজিদ কমিটির সদস্যদের ডেকে তাঁদের কাছে দোকানঘরের দলিল হস্তান্তর করেন। এসময় উপস্থিত ছিলেন মসজিদ কমিটির সভাপতি নাদিরুজ্জামান আলম, ভবানীগঞ্জ বণিক সমিতির সভাপতি জাহাঙ্গীর আলম হেলাল, সাধারণ সম্পাদক মাজেদুর রহমান, সাবেক কাউন্সিলর আশরাফুল ইসলাম, ইমাম হাফিজুর রহমান, মোফাজ্জল হোসেন প্রমুখ।

মার্কেটের নির্বাহী বাণিজ্যিক কর্মকর্তা এরশাদ আলী জানান, নিউমার্কেটের প্রথম তলার ওই দোকানঘরটির দাম প্রায় ১৭ লাখ টাকা। দোকানঘরটি মসজিদের নিজস্ব সম্পদ। মসজিদ কমিটির সভাপতি নাদিরুজ্জামান আলম জানান, ঘরটি ভাড়া দিয়ে মসজিদের উন্নয়ন কাজে ব্যবহার করা হবে। এটি একটি মূল্যবান সম্পদ।

উল্লেখ্য এর আগেও সাংসদ মসজিদের উন্নয়নের জন্য বিভিন্ন অনুদান দিয়েছেন এবং আরও অঙ্গিকার করেছেন। সেগুলোও পর্যায়ক্রমে দেওয়া হবে বলে সাংসদ জানিয়েছেন।