বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪

রাজশাহীতে মিনু বুলবুল গ্রুপের মধ্যে লাঠালাঠি

SONALISOMOY.COM
মে ১৫, ২০১৭
news-image

রাজশাহী প্রতিনিধি

রাজশাহীতে মহানগর বিএনপির কর্মী সম্মেলনে দু’গ্রুপের সংঘর্ষ ও ধাওয়া-পাল্টা ধাওয়ায় অন্তত ১০ জন আহত হয়েছে। আহতদের মধ্যে তিনজনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়। সোমবার বিকেলে পৌনে ৫টার দিকে নগরীর পাঠান পাড়া উত্তরা কমিনিউনিটি সেন্টারে ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানান, যুবদল ও ছাত্রদল নেতাদের মঞ্চে উঠাকে কেন্দ্র করে দলের নেতাকর্মীদের মধ্যে উত্তেজনা শুরু হয়। এক পর্যায়ে কমিউনিটি সেন্টারের মধ্যে দলের স্থায়ী কমিটির সদস্য গয়েশ^র চন্দ্র রায়সহ কেন্দ্রীয় নেতাদের উপস্থিতিতে সংঘর্ষে জড়িয়ে পড়ে নেতাকর্মীরা। যা কমিউনিটি সেন্টারের বাহিরেও ছড়িয়ে পড়ে।

 

মহানগর বিএনপির সভাপতি ও সিটি মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুল এবং সাবেক সভাপতি ও দলের চেয়ারম্যারপার্সনের উপদেষ্ঠা মিজানুর রহমান মিনু গ্রুপের নেতাকর্মীদের মধ্যে এ সংঘর্ষে অন্তত ১০ জন আহত হন। সংঘর্ষ চলাকালে বুলবুলপন্থীর কয়েকজন কর্মীকে বাঁশ দিয়ে পিটিয়ে জখম করতে দেখা গেছে। পরে পুলিশ গিয়ে লাঠিচার্জ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং আহতদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। এসময় পুলিশ বিএনপির এক কর্মীকে আটক করে গাড়িতে তুলতে দেখা যায়।
এর আগে বিকেল ৪টার দিকে মহানগর বিএনপির সভাপতি মোসাদ্দেক হোসেন বুলবুলের সভাপতিত্বে কর্মী সম্মেলন শুরু হয়। এতে প্রধান অতিথি ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ^র চন্দ্র রায়। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বিএনপির চেয়ারম্যারপার্সনের উপদেষ্ঠা ও নগর বিএনপির সাবেক সভাপতি মিজানুর রহমান মিনু, রাজশাহী বিভাগের সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু, সহসাংগঠনিক সম্পাদক সৈয়দ শাহীন শওকত ও নগরের সাধারণ সম্পাদক শফিকুল হক মিলনসহ দলের নেতৃবৃন্দ।