শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

বাগমারায় খাস পুকুর ইজারায় অনিয়ম মেনে নেওয়া হবে না॥ এমপি এনামুল হক

SONALISOMOY.COM
মে ২৯, ২০১৭
news-image

নিজস্ব প্রতিবেদক
রাজশাহীর বাগমারায় খাস পুকুর ইজারায় কোনো অনিয়ম মেনে নেওয়া হবে না বলে সাংসদ ইঞ্জিনিয়ার এনামুল হক ঘোষণা দিয়েছেন। কোনো অনিয়ম হলে তা তদন্ত করে ব্যবস্থা নেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। এক্ষেত্রে কোনো নমনীয়তাও দেখানো হবে না। তিনি গতকাল এক প্রতিক্রিয়ায় এ ঘোষণা দেন। এছাড়াও পুকুর ইজারায় কোনো অনিয়ম থাকলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার ঘোষণা দিয়েছেন উপজেলা জলমহাল ইজাহার কমিটির সভাপতি ইউএনও নাছরিন আক্তার।

গতকাল সাংসদ এক বিবৃতিতে এই ঘোষণা দিয়েছেন। তিনি বলেছেন, খাস পুকুর ইজারার সঙ্গে উপজেলা জলমহাল ইজারা কমিটি রয়েছে। তারাই পুকুর ইজারার সঙ্গে জড়িত এবং দেখভাল করেন। কোনো অনিয়ম খতিয়ে দেখার জন্য উপজেলা প্রশাসনকে নির্দেশ দিয়েছেন।তিনি বলেন, পুকুর ইজারায় কোনো স্বজনপ্রীতি, অনিয়ম, দুর্নীতি হলে এর বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।কাউকে ছাড় দেওয়া হবে না।
রেজাউল হকের নামের এক ব্যক্তিকে ৫২টি পুকুর ইজারা দেওয়া হয়েছে এমন অভিযোগ প্রসঙ্গে বাগমারা উপজেলা নির্বাহী কর্মকর্তা ও জলমহাল ইজারা কমিটির সভাপতি নাছরিন আক্তার জানান, রেজাউল হককে ৫২টি পুকুর ইজারা দেওয়া হয়নি। সংশ্লিষ্ট সমিতিকে ইজারা দেওয়া হয়েছে। এর পরেও কোনো অনিয়ম হলে ব্যবস্থা নেওয়া হবে।