শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

SONALISOMOY.COM
মে ৩০, ২০১৭
news-image
বাগমারা প্রতিনিধি
রাজশাহীর বাগমারার স্বেচ্ছাসেবী সংগঠন দেওয়ান ফাউন্ডেশনের উদ্যোগে আজ মঙ্গলবার সাবেক রাষ্ট্রপতি জিয়িউর র হমানের শাহাদৎ বার্ষিকী উপলক্ষে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।   
বিএনপির কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে অনুষ্ঠিত দোয়া ও ইফতার মিলাদ মাহফিল সভাপতিত্বে করেন জেলা বিএনপির নির্বাহী সদস্য ও দেওয়ান ফাউন্ডেশনের পরিচালক মোঃ হাবিবুন্নবী দেওয়ান সাকিল। ছাত্রদল নেতা সাজ্জাদ মৃধা ও রাকিব হাসানের যৌথ পরিচালনায় অনুষ্ঠানে অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, বাগমারা উপজেলা বিএনপির সহসভাপতি এনামুল হক মাস্টার, গনিপুর ইউপি বিএনপির সাবেক সভাপতি আঃ জাব্বার খাঁ, গনিপুর ইউনিয়ন ছাত্রদলের সভাপতি মহব্বত হোসেন, সাধারন সম্পাদক মেহেদী হাসান, প্রচার সম্পাদক রাসেল মাহমুদ, ছাত্রদল নেতা ও কোকো স্মৃতি সংসদ রাজশাহীর যুগ্ম আহবায়ক এনামুল হক প্রমুখ৷ 
সভায় বক্তারা বলেন, শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান একজন সাচ্চা জাতীয়তাবাদী দেশপ্রেমিক নেতা ছিলেন। সংকট মহুর্তে তিনি স্বাধীনতা ঘোষক ও সশস্ত্র যুদ্ধ করে দেশ স্বাধীন করেন।  গনতন্ত্রহীন বর্তমান সংকটময় মুহুর্তে সবাইকে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের আদর্শে উদ্বুদ্ধ হয়ে মানুষের ভোটাধিকার ও গনতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলনে ঐক্যবদ্ধ ভাবে অশগ্রহনের আহবান জানান বক্তারা।
অনুষ্ঠানের প্রধান পৃষ্ঠপোষক ও সমন্বয়কারী ছিলেন বাগমারার কৃতিসন্তান, সাবেক ভিপি রামেকসু, নিউইয়র্ক ইউনিভার্সিটির সিনিয়র সাইন্টিষ্ট ও জিয়া পরিষদ কেন্দ্রীয় কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ড. জাহিদ দেওয়ান শামীম। উক্ত সভায উপস্থিত ছিলেন, গনিপুর ইউপি ২নং ওয়ার্ড বিএনপির সভাপতি সামছুদ্দিন, সাধারন সম্পাদক আনোয়ার, ১নং বিএনপির সভাপতি আকরাম, সাধারন সম্পাদক বাবু, ৩নং ওয়ার্ড বিএনপির সভাপতি সম্রাট, সাধারন সম্পাদক ইনতাজ, ইউপি সদস্য নুর ইসলাম লালু ও মিজানুর ইসলাম মজনু, ২নং ওয়ার্ড ছাএদলের সাধারন সম্পাদক কামাল মাহমুদ, ৩নং ওয়ার্ড ছাএদলের সভাপতি মামুন, সাধারন সম্পাদক রিপন, বিএনপি নেতা জালাল, ববিন, মকবুল, আলাউদ্দিন, মকলেস, আইনুল, রহিম, করিম, হাস্সাদ, মুজা, তোফাজল, সাহেব, হাকিম, জালাল, সাগর, আবজাল, আকরাম, কাসেম, কাউসার, মকবুল, হারুন, মনির, সোহান, জাহানগীর লতিফ, রহিদুল, মুনতাজ, ছাত্রদল নেতা আসরাফুল, মামুন, সাব্বির, গোলাপ, মাসুম, সজীব, আমিনুল, আরাফাত, মাজিদুল, রতন, সোহেল, মানিক, আরাজাত, আবুল, শাওন, জিল্লু, মমিন, সাত্তার, শিমুল, মমিন বুলবুল, নাইমুর, সবুজ, নাইম, ভুটন, সোহেল, সোহাগ, সুমন, তপু, মমিন, আরাজাত, কামাল, ফজরে রাব্বীসহ স্থানীয়, বিএনপি, যুবদল, ছাত্রদলের নেতা কর্মীবৃন্দ সহ এলাকাবাসী। ইফতার পূর্ব দোয়া মাহফিলে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের রূহের মাগফেরাত, দেশের জনগন ও মুসলিম উম্মার শান্তির জন্য দোয়া করার পাশাপশি সুখি-সমৃদ্ধ বাংলাদেশর জন্য দোয়া করা হয়।