বুধবার, ১১ সেপ্টেম্বর, ২০১৯

বাগমারায় সাংসদের উদ্যোগে ইফতার মাহফিল
প্রার্থী নয়, প্রতীকই বড়ঃ ইঞ্জিনিয়ার এনামুল হক

SONALISOMOY.COM
জুন ৩, ২০১৭
news-image

বাগমারা প্রতিনিধি
বাগমারার উন্নয়নের কথা উল্লেখ করে রাজশাহী-৪(বাগমারা) আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক বলেছেন,এলাকার জনগণের সহযোগিতার মাধ্যমে এলাকার উন্নয়ন হয়েছে এবং হচ্ছে। আগামীতে এলাকার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে একইভাবে সহযোগিতার জন্য আহ্বান জানান।

তিনি আগামী নির্বাচনে নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনার প্রার্থীদের বিজয়ী করার আহ্বান জানিয়ে বলেছেন, দেশের উন্নয়ন করতে হলে নৌকায় ভোট দিতে হবে। প্রার্থী বড় নয়, প্রতীকই বড়। তাই শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় আনতে হলে নৌকায় ভোট দিতে হবে। তিনি গতকাল শনিবার উপজেলার শিকদারীতেদলীয় নেতা-কর্মীদের সম্মানে আয়োজিত ইতফার মাহফিল ও আলোচনাসভায় এসব কথা বলেছেন। এনামুল হক নেতা-কর্মীদের উদ্দেশ্যে বলেছেন, দলকে আরও সুসংগঠিত করতে হবে। দলের ভেতরের একটি অংশ দলের ভেতরে বিশৃংখলার চেষ্টা করছে। তাদের বিষয়ে সর্তক থাকতে হবে। তাঁরা যাতে সুসংগঠিত নেতা-কর্মীদের বিভ্রান্ত না করতে পাবে সেদিকে নজর রাখতে হবে। তিনি দলের নেতা-কর্মীদের সক্রিয় রাখার জন্য উপজেলার প্রতিটি ইউনিয়নে রমজান মাসে ইফতার মাহফিল আয়োজনের আহ্বান জানিয়ে বলেছেন, এই বিষয়ে সার্বিক সহযোগিতা করা হবে।
উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক অধ্যক্ষ গোলাম সারোয়ার আবুল ও সহ দপ্তর সম্পাদক নুরুল ইসলামের যৌথ পরিচালনায় সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি অনিল কুমার সরকার, সাবেক যুগ্ম সম্পাদক জজ কোর্টের পিপি ইব্রাহিম হোসেন, উপজেলার যুগ্ম সম্পাদক সিরাজ উদ্দিন সুরুজ।
ইতফার পূর্ব ধর্মীয় বিষয় নিয়ে আলোচনা করেন মাওলানা মোফাজ্জল হোসেন, আব্দুস সোবহান।
সভায় উপজেলার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, উপজেলা, ইউনিয়ন এবং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক, অংগ সহযোগি সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।