সোমবার, ৯ সেপ্টেম্বর, ২০১৯

দলের বিপথগামীদের সর্ম্পকে সর্তক থাকুনঃ এনামুল হক এমপি

SONALISOMOY.COM
জুন ১১, ২০১৭
news-image

বাগমারা প্রতিনিধি
রাজশাহী-৪(বাগমারা) আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক বলেছেন, আওয়ামী লীগের পদে থেকে যারা দলের বিরোধীতা করছেন তাদের সর্ম্পকে সর্তক থাকতে হবে। একটি চক্র সবসময়ই আওয়ামী লীগের বিরোধীতা করে থাকে। তিনি তাদের সর্তক করে বলেন, আপনারা ওইসব পরিহার করে দলের জন্য কাজ করুণ। আগামীতে আবারো শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে কাজ করুণ। তিনি রোববার বিকেলে বাগমারা পাইলট উচ্চবিদ্যালয় মাঠে অনুষ্ঠিত ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেছেন।

এনামুল হক বলেছেন, বর্তমান সরকারের সময় এলাকার যে উন্নয়ন হয়েছে অতীতের কোনো সরকারের আমলে তা হয়নি। তিনি উপস্থিত লোকজনকে দেখিয়ে বলেন, বাগমারা কলেজ, বাগমারা পাইলট উচ্চবিদ্যালয়, শ্রীপুর উচ্চবিদ্যালয় ও বালানগর মাদ্রাসার নতুন ভবন তাঁর প্রচেষ্টায় হয়েছে। তিনি দলের বিপথগামী নেতাদের সব ধরণের বিভেদ ভুলে শেখ হাসিনার নৌকার নিচে আসার আহ্বান জানান। তারা নৌকার কথা বললেও ভোট আসলে নৌকায় ভোট দিতে পারে না এবং দেয় না। দলের নির্দেশ মানেন না আগামীতে তাদের দলের পদ থাকবে না।
গণিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হারুণ অর রশিদের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক গোলাম সারোয়ার আবুলের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন এনাগ্র“পের ব্যবস্থাপনা পরিচালক তহুরা হক, জেলা আওয়ামী লীগের সহসভাপতি অনিল কুমার সরকার, ভবানীগঞ্জ পৌরসভার মেয়র আব্দুল মালেক মন্ডল, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি মতিউর রহমান টুকু, রিয়াজ উদ্দিন মাস্টার, ইয়াছিন আলী মাস্টার, আফতাব উদ্দিন আবুল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নাসিমা খাতুন, হামিরকুৎসা ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন, কাচারীকোয়ালীপাড়ার চেয়ারম্যান আয়েন উদ্দিন, জেলা পরিষদের সদস্য মাহমুদুর রহমান রেজা, শ্রীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি ইউসুফ আলী, বাসুপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি লুৎফর রহমান, উপজেলা যুবলীগের সভাপতি আল মামুন, যুগ্ম সম্পাদক তপন কুমার সরকার, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি মরিয়ম বেগম, যুগ্ম সম্পাদক বেবি, মহিলা যুবলীগের সভাপতি প্রভাষক শাহিনুর ইসলাম, সম্পাদিকা পারভীন আক্তার প্রমুখ।
বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সিরাজ উদ্দিন সুরুজ, সহদপ্তর সম্পাদক নুরুল ইসলাম, গণিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামসুল হক, জেলা ছাত্রলীগের সহসভাপতি উজ্জল হোসেন, যুবলীগের সভাপতি সানোয়ার হোসেন, ছাত্রলীগের সভাপতি মুকুল মোল্লাহ।
গণিপুর ইউনিয়নের স্থানীয় নেতা-কর্মীদের মধ্যে উপস্থিত ছিলেন জাহেদুর রহমান মিঠু, ফরিদ উদ্দিন মোল্লাহ, রহিদুল ইসলাম মোল্লাহ, মোজাম্মেল হক মাস্টার, গোলাম মোস্তফা, দুলাল হোসেন, লুৎফর রহমান, এনামুল হক, আব্দুল আজিজ, রেজাউল হক, আবু বাক্কার, সোলেমান আলী।

ইফতার মাহফিলে গণিপুর ও শ্রীপুর ইউনিয়ন আওয়ামী লীগ এবং সহযোগি সংগঠনের ১৯ হাজার নেতা-কর্মী উপস্থিত ছিলেন।