রবিবার, ১৮ আগস্ট, ২০১৯

খালেদা ঢাকায় বসে মায়াকান্না করছেন- কাদের

SONALISOMOY.COM
জুন ১৬, ২০১৭
news-image

নিজস্ব প্রতিবেদক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুইডেন সফরকে ‘আনন্দ ভ্রমণ’ আখ্যায়িত করে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া বক্তব্যকে অন্ধ আক্রোশের কুরুচিপূর্ণ বর্হিপ্রকাশ বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।
পাহাড় ধসে দেড় শতাধিক মৃত্যুর ঘটনার সময়ে প্রধানমন্ত্রী পূর্ব নির্ধারিত সুইডেন সফরে যাওয়ার সমালোচনা করে বৃহস্পতিবার রাজধানীতে এক ইফতার অনুষ্ঠানে একে ‘আনন্দ ভ্রমণ’ বলে আখ্যায়িত করেন বিএনপি নেত্রী।
জবাবে শুক্রবার কুমিল্লায় এক অনুষ্ঠান শেষে সাংবাদিকদের সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী কাদের বলেন, “পার্বত্য ভূমিধসের ঘটনার সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিদেশ সফর প্রসঙ্গে খালেদা জিয়ার বক্তব্য অন্ধ আক্রোশের কুরুচিপূর্ণ বর্হিপ্রকাশ।”
কুমিল্লার দাউদকান্দি টোলপ্লাজায় মেঘনা-গোমতি সেতু টোলপ্লাজার ‘অনলাইন ওয়েব বেজড এক্সেল লোড ওয়েভিং স্কেল সিস্টেমসের বর্ধিতকরণ’ উপলক্ষে ওই অনুষ্ঠানের আয়োজন করা হয়।
উদ্বোধনী অনুষ্ঠানের পর সাংবাদিকদের সঙ্গে এ আলাপচারিতায় বিএনপির বিরুদ্ধে হাওর ও পার্বত্য এলাকার মানুষের দুর্ভোগ নিয়ে রাজনীতি করার অভিযোগ আনেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক।
ওবায়দুল কাদের বলেন, “বিএনপির নেতার ঢাকায় বসে প্রেস ব্রিফিং করে মিথ্যাচার করে মায়া কান্না করছে। তারা কোনো স্পটেও যায়নি, জনগণের পাশেও দাঁড়ায়নি। তারা হাওরেও যাননি, উপকূলেও যাননি আবার পার্বত্য এলাকায়ও যায়নি।”