বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪

বাগমারায় ছাত্রলীগের ইফতার মাহফিল
বঙ্গবন্ধুর আর্দশ ধারণ করে ছাত্ররাজনীতি করতে হবেঃ এনামুল হক

SONALISOMOY.COM
জুন ২০, ২০১৭
news-image

বাগমারা প্রতিনিধি
রাজশাহী-৪(বাগমারা) আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক ছাত্রলীগের নেতা-কর্মীদের উদ্দেশ্যে বলেছেন বঙ্গবন্ধুর আর্দশ বুকে ধারণ করে ছাত্রলীগের রাজনীতি করতে হবে। মাদকসহ সব ধরণের খারাপ কাজ থেকে দূরে থাকে। তিনি আরও বলেন, আগামী নির্বাচনে শেখ হাসিনাকে বিজয়ী ও প্রধানমন্ত্রী করতে নৌকায় ভোট দিতে হবে। এজন্য ছাত্রলীগের সকল নেতা-কর্মীদের এক সঙ্গে কাজ করার আহবান জানান।

তিনি মঙ্গলবার বিকেলে বাগমারা উপজেলা ছাত্রলীগের উদ্যোগে বঙ্গবন্ধু স্মৃতিজাদুঘর কমপ্লেক্সে আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে মুঠোফোনে এসব কথা বলেছেন।

বিকেলে উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল মালেক নয়নের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জহুরুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাগমারা থানার ওসি নাছিম আহম্মেদ, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সাবেক ছাত্রলীগের নেতা সিরাজ উদ্দিন সুরুজ। বক্তব্য রাখেন জেলা ছাত্রলীগের সহসভাপতি উজ্জল হোসেন, ভবানীগঞ্জ বিশ্ববিদ্যালয় কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি নাদিরুজ্জামান মিলন, সাবেক সভাপতি গোলাম সারোয়ার রবিন, ছাত্রলীগের নেতা ইসমাইল হোসেন সান্টু, এনামূল হক, আব্দুল হান্নান, মুকুল মোল্লাহ, আনোয়ার হোসেন, আব্দুল মানিক, ফিরোজ সুলতান প্রমুখ। অনুষ্ঠানে উপজেলার সকল ইউনিয়ন ও শিক্ষাপ্রতিষ্ঠানের ছাত্রলীগের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।