সোমবার, ২ সেপ্টেম্বর, ২০১৯

ভবানীগঞ্জ নিউমার্কেটের ঈদের র‌্যাফেল ড্র অনুষ্ঠিত

SONALISOMOY.COM
জুলাই ১, ২০১৭
news-image

বাগমারা প্রতিনিধি
বাগমারার ভবানীগঞ্জ নিউমার্কেটের ঈদ উপলক্ষে আয়োজিত র‌্যাফেল ড্র আজ শনিবার সন্ধ্যায় অনুষ্ঠিত হয়েছে। র‌্যাফেল ড্র অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন এনাগ্র“পের চেয়ারম্যান ও স্থানীয় সাংসদ ইঞ্জিনিয়ার এনামুল হক। লটারীতে প্রথম পুরষ্কার একটি ১০০সিসি মোটরসাইকেল জিতেছেন ১২৫৭ নম্বর কুপনের এক ক্রেতা। সাংসদ নিউ মার্কেট উদ্বোধনের প্রথম বছরে সুষ্ঠুভাবে কেনাবেচা করায় মার্কেটের ব্যবসায়ী ও ক্রেতাদের ধন্যবাদ জানিয়েছেন। ক্রেতা ও বিক্রেতাদের সুবিধার জন্য আগামীতেও এই ধরণের আয়োজন বড়পরিসরে করার ঘোষণা দিয়েছেন।
মোট ৫০টি পুরষ্কারের জন্য কুপন উত্তোলন করা হয়েছে। বিজয়ীদের তাঁদের প্রমাণপত্রসহ নিউমার্কেটের অফিস থেকে পুরষ্কার নেওয়ার জন্য আহ্বান জানানো হয়েছে।
পুরষ্কার পাওয়া কুপন নম্বর গুলো হলো ক্রমানুসারে ১২৫৭, ২৬৬০৬, ১৬৬২০, ১৯৯৪৯, ১১৬৬১, ২৩২৫১, ২৭২৪১, ১৮০৯৩, ২৮৬৪১, ১৪৩১৩, ১৪৯৩০, ৬৭৫৮, ২২৩১, ২৪১৫২, ৭৯৪২, ২৭৬৪৬, ১৩৬৮, ১৩৭৬২, ৭২৪০, ৬৭১৩, ১৮৫৩৩, ৬৭৩৩, ২৬৩৫, ৯০১৮, ২৬৭৩৪, ১৮০৩১, ১৩৯৯৪, ৩০৭, ৬৫৭৮, ১৩৫১২, ৬৮৪২, ১৯৬৯৭, ৩৯৩, ১৫০১৬, ১১৩০০, ৮৯০৪, ২৯৩৯২, ১৩৭৪, ১০৬৬৮, ৮৫১০, ২৪০৬৫, ১২৩৫১, ৫৭০৮, ৪২৫৭, ১০২৭০, ২১৭৬৮, ১৪৩৪২, ৪২৩০, ৭৪৫৪ এবং ২৫৭৬৮ ।