মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪

ভেদাভেদ ভুলে নৌকার পক্ষে কাজ করুণঃ আসাদ ২৯ জুলাইয়ের সভা সফল করুণঃ এনামুল এমপি

SONALISOMOY.COM
জুলাই ২০, ২০১৭
news-image

বাগমারা প্রতিনিধি
রাজশাহী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ বলেন, সকল ভেদাভেদ ভুলে দলের স্বার্থে নৌকার বিজয়ের জন্য সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। বাগমারা উপজেলা আওয়ামী লীগকে শক্তিশালী উল্লেখ করে তিনি বলেছেন, বাগমারা যাতে সারাদেশের সাংগঠনিক দৃষ্টান্ত হয় সে লক্ষে সবাইকে কাজ করতে হবে। তিনি বৃহস্পতিবার বিকেলে বঙ্গবন্ধু স্মৃতিজাদুঘর কমপ্লেক্সের হলরুমে উপজেলা আওয়ামী লীগের কার্যকরি কমিটির সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেছেন।
তিনি উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাংসদ এনামুল হকের জেলা অফিসের জন্য জমি দান করাকে একটি বিরল দৃষ্টান্ত হিসাবে উল্লেখ করেছেন। এজন্য তিনি সাংসদকে ধন্যবাদ জানিয়েছেন।

সভার সভাপতি সাংসদ এনামুল হক, আগামী ২৯ জুলাই কেন্দ্রিয় নেতাদের উপস্থিতিতে উপকারভোগীদের নিয়ে অনুষ্ঠিতব্য সভা সফল করার জন্য দলের নেতা-কর্মীদের প্রতি আহ্বান জানান। তিনি আগামী ১৫ আগস্টসহ দলীয় বিভিন্ন দিবস ও অনুষ্ঠান ঐক্যবদ্ধভাবে পালন করারও আহ্বান জানিয়েছেন।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাকিরুল ইসলাম সান্টুর পরিচালনায় সভায় বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি অনিল কুমার সরকার, সাংগঠনিক সম্পাদক আহসানুল হক মাসুদ, কৃষি বিষয়ক সম্পাদক প্রতীক দাস রানা, সদস্য অধ্যাপক আব্দুস সামাদ, মালেক মেহমুদ, ভবানীগঞ্জ পৌরসভার মেয়র আব্দুল মালেক মণ্ডল। অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সদস্য জাহানারা বেগম, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি মতিউর রহমান টুকু, রিয়াজ উদ্দিন মাস্টার, আফতাব উদ্দিন আবুল, ইয়াছিন আলী, মকবুল হোসেন মৃধা, যুগ্ম সম্পাদক অধ্যক্ষ গোলাম সারোয়ার আবুল, প্রভাষক মাহাবুবুর রহমান, সোনাডাঙ্গার সভাপতি চেয়ারম্যান আজাহারুল হক, আউচপাড়ার সভাপতি সরদার জান মোহাম্মদ, সাধারণ সম্পাদক শহিদুজ্জামান, বাসুপাড়ার সভাপতি লুৎফর রহমান, হামিরকুৎসার সভাপতি উপাধ্যক্ষ আয়ূব আলী, সাধারণ সম্পাদক চেয়ারম্যান আনোয়ার হোসেন, কাচারীকোয়ালীপাড়ার সভাপতি জাহাঙ্গীর আলম, সাধারণ সম্পাদক নিত্যানন্দ, চেয়ারম্যান আয়েন উদ্দিন, গোবিন্দপাড়ার সভাপতি আক্তারুজ্জামান বুলবুল, সাধারণ সম্পাদক রেজাউল শেখ, গোয়ালকান্দির সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক, মাড়িয়ার সভাপতি চেয়ারম্যান আসলাম আলী আসকান, উপজেলা আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক সাহার আলী, দপ্তর সম্পাদক ইসমাইল হোসেন বেঙ্গল, সহ দপ্তর সম্পাদক নুরুল ইসলাম, সাংস্কৃতিক সম্পাদক সাইফুল ইসলাম, সহ প্রচার সম্পাদক ফরহাদ হোসেন মজনু, মামুনুর রশিদ, শিক্ষা ও গবেষণা বিষয়ক সম্পাদক মোল্লাহ এম আলতাফ হোসেন, উপজেলা আওয়ামী লীগের সদস্য আব্দুস সালাম, আওয়ামী লীগের নেতা কাঞ্চন, তাহের আলী মাস্টার, জেলা পরিষদের সদস্য মাহমুদুর রহমান রেজা, ভবানীগঞ্জ পৌর কাউন্সিলর হাসেন আলী, উপজেলা যুবলীগের সভাপতি আল মামুন, সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ লিটন, কৃষকলীগের সভাপতি এমদাদুল হক, সম্পাদক আসাদুজ্জামান আসাদ, মহিলা আওয়ামী লীগের সভাপতি মরিয়ম বেগম, সম্পাদক কোহিনুর বেগম, যুব মহিলা লীগের সভাপতি শাহিনুর খাতুন, সম্পাদিকা পারভীন সুলতানা, উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল মালেক নয়ন, ছাত্রলীগের নেতা আব্দুল মজিদ প্রমুখ।
আগামী ২৯ জুলাই ভবানীগঞ্জ নিউমার্কেটে আয়োজিত সরকারের বিভিন্ন দপ্তরের উপকারভোগীদের নিয়ে সভার আয়োজন করা হয়েছে। সভা সফল করার জন্য বিভিন্ন কমিটি ও উপকমিটি গঠন করা হয়।