শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

মহিলারা ঠিক থাকলে নৌকার বিজয় নিশ্চিতঃ আসাদ, সন্ত্রাস করে টিকে থাকা যাবে নাঃ এমপি এনামুল

SONALISOMOY.COM
সেপ্টেম্বর ১৬, ২০১৭
news-image

বাগমারা প্রতিনিধি
রাজশাহী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ নারীদের উদ্দেশ্যে বলেছেন, মহিলারা ঠিক থাকলে বাগমারায় নৌকার বিজয় নিশ্চিত। কেউ এর বিজয় ঠেকাতে পারবে না। তাই আগামীতে ঐক্যবদ্ধ হয়ে সবাইকে নৌকার বিজয়ের জন্য কাজ করতে হবে। তিনি নারীদের উদ্দেশ্যে আরও বলেন, বর্তমান সরকার ক্ষমতায় আসার পর নারীদের জন্য মাতৃত্বকালীন, বিধবাসহ বিভিন্ন প্রকল্প চালু করেছে। নারীরা এর সুফল ভোগ করছেন। তিনি শনিবার বিকেলে উপজেলার গোয়ালকান্দি মাদ্রাসা মাঠে ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত মহাসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেছেন। তিনি আরও বলেন, জননেত্রী শেখ হাসিনা বাগমারার উন্নয়নের জন্য সাংসদ এনামুল হককে দায়িত্ব দিয়েছেন। তাই এলাকার উন্নয়নের জন্য লোকজনদে দৌড়াদৌড়ি করতে হয় না। সারসহ কৃষি উপকরণের জন্য কৃষকদেরও আর ছুটতে হয় না। সাংসদ এনামুল হকের নেতৃত্বে রক্তাক্ত জনপদ এখন শান্তির জনপদে পরিণত হয়েছে।

মহাসমাবেশের বিশেষ অতিথি সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক, দলের কিছু বিপথগামীদের উদ্দেশ্যে বলেছেন, সন্ত্রাস করে বাগমারায় টিকে থাকা যাবে না। প্রশাসনই তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিবে। তাদের কারণে দলের সুনাম ক্ষুন্ন হচ্ছে। দলের পক্ষেও তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিবে। তিনি আরও বলেন, এক সময় গোয়ালকান্দি, হামিরকুৎসা ও তাহেরপুর জঙ্গি এবং চরমপন্থীদের আস্তানা ছিল। বর্তমান সরকারের আমলে গোয়ালকান্দিসহ এসব এলাকায় আর হত্যাকান্ড সংঘটিত হয়নি। ভবিষ্যতে যাতে না হয় সে ব্যাপারে সকলকে সর্তক থাকার আহ্বান জানান।

তিনি দলের বিপথগামীদের উদ্দেশ্যে বলেন, আপনারা যারা দলের ভেতরে থেকে বিভ্রান্ত ছড়াচ্ছেন, দলীয় ভাবে তাদের মোকাবেলা করা হবে। দলের সাথে বেঈমানী করলে বাগমারার মানুষ আপনাদের বিতাড়িত করবে। আগামীতে তারা নৌকার বিজয় ঠেকানোর জন্য বিভিন্ন ষড়যন্ত্র করছেন, তবে তা সফল হবে না। তিনি নাম উল্লেখ না করে একজন চেয়ারম্যানের উদ্দেশ্যেআরও বলেন, আপনার বাড়ি থেকে সর্বহারা ও জেএমবির উথ্থান ও সৃষ্টি হয়েছে। তা এলাকার লোকজন জানে। আগামীতে নতুন করে কোনো সন্ত্রাসী বাহিনী সৃষ্টির চেষ্টা করবেন না। তাহলে এলাকার লোকজনই প্রতিহত করবে। তিনি আরও বলেন, গত জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিপক্ষে কাজ করেছেন। নৌকায় ভোট দেননি, এর পরেও শেখ হাসিনার প্রার্থী বিপুল ভোটে বিজয়ী হয়েছেন।

এনামুল হক দলীয় নেতা-কর্মীদের উদ্দেশ্যে বলেন, বাগমারা আওয়ামী লীগ যাতে মাথা উঁচু করে থাকতে পারে এজন্য নিজস্ব অর্থায়নে বঙ্গবন্ধু জাদুঘর নির্মাণ করা হয়েছে।

গোয়ালকান্দি ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সভাপতি ইউপি সদস্য সালেহা বেগমের সভাপতিত্বে সমাবেশে অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি অনিল কুমার সরকার, সাংগঠনিক সম্পাদক আহসানুল হক মাসুদ, আলফোর রহমান, কৃষি বিষয়ক সম্পাদক প্রতীক দাস রানা, মহিলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মর্জিনা পারভিন।
উল্লেখযোগ্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি মতিউর রহমান টুকু, আফতাব উদ্দিন আবুল, সাংগঠনিক সম্পাদক আবুল হোসেন মাস্টার, যুগ্ম সম্পাদক গোলাম সারোয়ার আবুল, সিরাজ উদ্দিন সুরুজ, দপ্তর সম্পাদক ইসমাইল হোসেন বেঙ্গল, সহ দপ্তর সম্পাদক নুরুল ইসলাম, শ্রম বিষয়ক সম্পাদক মকবুল হোসেন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক নাসির উদ্দিন, শিক্ষা বিষয়ক সম্পাদক মোল্লাহ এম আলতাফ হোসেন, সহ প্রচার সম্পাদক ফরহাদ হোসেন মজনু, গণিপুরের সাধারণ সম্পাদক শামসুল ইসলাম, যুগ্ম সম্পাদক জাহেদুর রহমান মিঠু, চেয়ারম্যান আজাহারুল হক, মকলেছুর রহমান দুলাল, আয়েন উদ্দিন, আসলাম আলী আসকান, আনোয়ার হোসেন, আব্দুল হামিদ ফৌজদার, জেলা পরিষদের সদস্য মাহমুদুর রহমান রেজা, নার্গিস পারভীন, জেলা আ.লীগের সদস্য জাহানারা খাতুন, মহিলা আওয়ামী লীগের উপজেলার সভাপতি মরিয়ম পারভীন, উপজেলা যুবলীগের সভাপতি আল মামুন, সাংগঠনিক সম্পাদক মাজেদুর রহমান সোহাগ, কৃষকলীগের সভাপতি এমদাদুল হক, সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, যুব মহিলা লীগের সভাপতি প্রভাষক শাহিনুর খাতুন, সম্পাদক পারভীন সুলতানা, গোয়ালকান্দি ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক মোল্লাহ, আওয়ামী লীগ নেতা আব্বাস আলী মোল্লাহ, সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান আনিসুর রহমান, জাহিদুল ইসলাম, ইউপি সদস্য মাহাবুর রহমান, সাবেক ছাত্রনেতা্ আবু সাঈদ,উজ্জল হোসেন, জহুরুল ইসলাম, নাদিরুজ্জামান মিলন, ইসমাইল হোসেন সান্টু, এনামুল হক, আশিকুর রহমান সজল, সুলতান আহম্মেদ, রাজু মোল্লাহ, ইউনিয়ন যুবলীগের সভাপতি সোহেল রানা, যুগ্ম সম্পাদক আতাউর রহমান, যুবলীগ নেতা সানোয়ার হোসেন, মাহাবুর রহমান, আব্দুল মতিন, কামাল হোসেন, রিংকু সরদার, টুটুল প্রমুখ। মহাসমাবেশে বিপুল পরিমান নারী কর্মী ও আওয়ামী লীগ এবং অংগ সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। সমাবেশ থেকে আগামী জাতীয় সংসদ নির্বাচনে পুনরায় সাংসদ এনামুল হককে দলীয় মনোনয়ন দেওয়ার জন্য আহ্বান জানানো হয়।