শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

বাগমারায় বজ্রপাতে নিহত পরিবারের পাশে এমপি এনামুল এইচটি ইমামের শোক প্রকাশ

SONALISOMOY.COM
অক্টোবর ১, ২০১৭
news-image

বাগমারা প্রতিনিধি
রাজশাহীর বাগমারার বড়বিহানালীর সতিবিলে বজ্রপাতে নিহত ব্যক্তিদের পরিবারের ও আহতদের পাশে দাঁড়িয়েছেন রাজশাহী-৪(বাগমারা) আসনের সরকার দলীয় সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক। দুর্ঘটনার খবর পাওয়ার পরেই তিনি ঢাকা থেকে এলাকায় ছুটে আসেন। তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজনীতিক উপদেষ্টা ড.এইচটি ইমামের শোক বার্তা নিহত পরিবারের কাছে পৌঁছে দেন।

রোববার দুপুরের পরেই সাংসদ ঢাকা থেকে সরাসরি বড়বিহানালীতে ছুটে আসেন। তিনি নিহত তিন ব্যক্তি খোরশেদ আলম, জালাল উদ্দিন ও আবুল হোসেনের বাড়িতে যান। তিনি নিহতদের পরিবারের সদস্যদের সান্ত্বনা দেন এবং সমবেদনা জানান। আহত ব্যক্তিদের খোঁজ খবর নেন এবং তাঁদেরও সহযোগিতার আশ্বসা দেন। সাংসদ ব্যক্তিগত তহবিল থেকে নিহত প্রত্যেক প্রত্যেক পরিবারকে ১০ হাজার টাকা করে প্রদান করেন এবং তাদের পরিবারের উপযুক্ত সদস্যদের কর্মসংস্থানের আশ্বাস দেন।
সাংসদ এনামূল হক এসময় জানান, প্রধানমন্ত্রী রাজনীতিক উপদেষ্টা ড.এইচটি ইমাম নিহত ব্যক্তিদের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন। তিনি তাদের মৃত্যুতে গভীর সমবেদনাও জানিয়েছেন। তার এলাকার তিন ব্যক্তির মৃত্যুর খবর দেওয়ার পর উপদেষ্টা এই শোকবার্তা জানান। তিনি তাঁর বার্তা পৌঁছে দেওয়ার জন্য সাংসদকে বলেন।

রোববার সকালে বজ্রপাতে বড়বিহানালীর সতিবিলে মাছ ধরার সময় বজ্রপাতে তিনব্যক্তি মারা যান এবং পাঁচজন আহত হন।