বুধবার, ২২ নভেম্বর, ২০১৭

সান্টুর বিরুদ্ধে স্বাক্ষর জালিয়াতির অভিযোগ
তকমা লাগানোর চেষ্টা করে লাভ হবে নাঃ এমপি এনামুল হক

SONALISOMOY.COM
অক্টোবর ১১, ২০১৭
news-image

বাগমারা প্রতিনিধি
রাজশাহী-৪(বাগমারা) আসনের সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইঞ্জিনিয়ার এনামুল হক বলেন, বাগমারায় সর্বহারা, জেএমবির উৎপত্তি হলেও ২০০৮ সালের পর বাগমারায় তাদের আর কোন কার্যক্রম নেই। এক সময়ের অশান্ত বাগমারায় এখন বিরাজ করছে শান্তি। বাগমারায় যারা তকমা লাগিয়ে ফায়দা হাসিল করতে চাই সেটা হতে দেওয়া যাবে না। তিনি আরো বলেন, দলের মধ্যে যারা বিশৃংখলা করবে সাংগঠনিক ভাবে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। বাগমারা উপজেলা আ’লীগ এখন অতীতের চেয়ে অনেক শক্তিশালী। বুধবার বিকেলে বঙ্গবন্ধু কমপ্লেক্স হলরুমে উপজেলা আওয়ামী লীগ আয়েজিত কার্যকরী কমিটির সভায় সভাপতির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

উপজেলা আ.লীগের সভাপতি সাংসদ এনামুল হকের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুলের পরিচালনায় কার্যকরী কমিটির সভায় বক্তব্য রাখেন জেলা আ’লীগের সহ-সভাপতি অনিল কুমার সরকার, কৃষি বিষয়ক সম্পাদক কুমার প্রতীক দাশ রানা, ভবানীগঞ্জ পৌরসভার সভাপতি ও মেয়র আব্দুল মালেক মন্ডল, উপজেলা আ’লীগের সিনিয়র সহ-সভাপতি মতিউর রহমান টুকু, আফতাব উদ্দীন আবুল, আহসান হাবিব, যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজ উদ্দীন সুরুজ, সাংগঠনিক সম্পাদক আবুল হোসেন মাস্টার, দপ্তর সম্পাদক ইসমাইল হোসেন বেঙ্গল, সহ-দপ্তর সম্পাদক নুরুল ইসলাম, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক মোল্লাহ এম আলতাফ হোসেন, সাংস্কৃতিক সম্পাদক সাইফুল ইসলাম, সহ-প্রচার সম্পাদক ফরহাদ হোসেন মজনু, মহিলা বিষয়ক সম্পাদক মাহফুজা পারভীন সীমা, চেয়ারম্যান আব্দুল হামিদ ফৌজদার, মাড়িয়া ইউনিয়নের সভাপতি চেয়ারম্যান আসলাম আলী আসকান, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক নাসির উদ্দীন, সদস্য আব্দুস সামাদ, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হারুন অর রশিদ, শ্রম বিষয়ক সম্পাদক মকবুল হোসেন, ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা মহসিন রেজা, কোষাধ্যক্ষ জাহাঙ্গীর আলম হেলাল, গনিপুর ইউনিয়নের সভাপতি হারুন অর রশিদ, গোবিন্দপাড়া ইউনিয়নের সভাপতি আকতারুজ্জামান বুলবুল, সোনাডাঙ্গা ইউনিয়নের সভাপতি চেয়ারম্যান অধ্যক্ষ আজাহারুল হক, চেয়ারম্যান আয়েন উদ্দীন, বাসুপাড়া ইউনয়ন আ’লীগের সভাপতি মাস্টার লুৎফর রহমান, সদস্য আলী হাসান মাস্টার, রনজিৎ কুমার, গনিপুর ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক সামসুল ইসলাম, মাড়িয়া ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক সামসুল ইসলাম, উপজেলা মহিলা আ’লীগের সভানেত্রী মরিয়ম বেগম, হামির কুৎসা ইউনিয়নের সাধারণ সম্পাদক চেয়ারম্যান আনোয়ার হোসেন, কাচারী কোয়ালীপাড়া ইউনিয়ন আ’লীগের সভাপতি জাহাঙ্গীর আলম, সুলতানা ইয়াসমিন ফরিদা, বড় বিহানালী ইউনিয়নের ভারপ্রাপ্ত সভাপতি আবু তাহের মাস্টার, আকবর আলী, সোনাডাঙ্গা ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক কাঞ্চন রায় চৌধুরী প্রমুখ।

কার্যকরী কমিটির সভায় সাংগঠনিক বিষয়সহ নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন, তৃণমূল নেতাদের নিয়ে উপজেলা আ’লীগের বর্ধিত সভা, উপজেলা কার্যকরী কমিটির যে সকল সদস্য মৃত্যু বরণ করেছেন ও অন্যান্য যে সকল পদ শূণ্য রয়েছে তা কোয়াপশনের মাধ্যমে পূরণসহ বিবিধ বিষয়ে আলোচনা করা হয়।

সভায় দল থেকে বহিষ্কারের সুপারিশ করা জাকিরুল ইসলাম সান্টুর বিভিন্ন প্রতারণামূলক কর্মকাণ্ডের নিন্দা ও ঘৃনা জানানো হয়। সভায় অভিযোগ করা হয়, সান্টু নিজের পদ রক্ষায় তার পক্ষে কার্যকরি কমিটির অনেক সদস্যের স্বাক্ষর জাল করে কেন্দ্রে জমা দিয়েছেন। তাঁরা সান্টুর পক্ষে বা তাঁকে সাফাই করে কোনো কাগজে স্বাক্ষর করেননি। প্রয়োজনে নেতারা এর বিরুদ্ধে সোচ্চার হবেন এবং কেন্দ্রে লিখিত অভিযোগ দেবেন।

এ জাতীয় আরও খবর