মঙ্গলবার, ২১ নভেম্বর, ২০১৭

সবার কাছে দোয়া চাই যেন সুখে থাকতে পারি

SONALISOMOY.COM
অক্টোবর ২৪, ২০১৭
news-image

মডেল, অভিনেত্রী লামিয়া মিমো ঘোষণা দিয়ে মিডিয়ায় কাজ না করার কথা জানিয়েছিলেন। গেলো আগস্টে ফেসবুকে ঘোষণা দিয়ে মিডিয়ার অভিনয় থেকে দূরে সরে যান এই অভিনেত্রী। এদিকে প্রেক্ষাগৃহে চলছে দীপংকর দীপন পরিচালিত ‘ঢাকা অ্যাটাক’। ছবিটির ‘টিকাটুলি’ শিরোনামের একটি আইটেম গানে নজর কেড়েছেন মিমো। অভিনয় ছাড়ার আগেই শুটিং করেছিলেন এই ছবিটিতে।

ছবিটির ‘টিকাটুলি মোড়’ গানে মিমোর নাচে মুগ্ধ দর্শক। ছবিটি নিয়ে যখন বাংলাদেশের প্রেক্ষাগৃহে দর্শকের উপচেপড়া ভিড় তখন সিনেমা নিয়ে মিমোর মাঝে নেই কোনো উচ্ছ্বাস। খোঁজ নিয়ে জানা গেছে তিনি এখন বিদেশে রয়েছেন।

মিমো বলেন, এখন ব্যক্তিগত জীবন নিয়েই ব্যস্ত আছি। মিডিয়ায় আর কাজ করব না। এটা তো আগেই জানিয়েছি। সবার কাছে দোয়া চাই যেন সুখে থাকতে পারি। এদিকে মুক্তির তৃতীয় সপ্তাহে প্রেক্ষাগৃহে চলছে ঢাকা অ্যাটাক। দেশের সীমানা পেরিয়ে বিদেশেও সাফল্য ছড়িয়েছে ছবিটি।

দীপংকর দীপন পরিচালিত ছবিটির মূল ভাবনা ও কাহিনি লিখেছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (কাউন্টার টেররিজম ইউনিট) সানী সানোয়ার।

যৌথভাবে প্রযোজনা করেছে- স্প্ল্যাশ মাল্টিমিডিয়া, ঢাকা পুলিশ পরিবার কল্যাণ সমিতি লিমিটেড এবং থ্রি-হুইলারস লিমিটেড। অভিনয় করেছেন আরিফিন শুভ, মাহিয়া মাহি, এবিএম সুমন, নওশাবা, শতাব্দী ওয়াদুদ,  তাসকিন রহমান, মোহাম্মদ আলী হায়দার, নিকোল মন্ডল। বিশেষ অতিথি চরিত্রে অভিনয় করেছেন সৈয়দ হাসান ইমাম, আফজাল হোসেন, আলমগীর ও শিপন মিত্র।

এ জাতীয় আরও খবর