মঙ্গলবার, ২১ নভেম্বর, ২০১৭

লা মেরিডিয়ান ঢাকায় হ্যালোইন উৎসব

SONALISOMOY.COM
অক্টোবর ২৯, ২০১৭
news-image

নিজেস্ব প্রতিবেদক: আগামী ৩০ থেকে ৩১ অক্টোবর ‘স্পুকটাকুলার হ্যালোইন’ শীর্ষক জমকালো হ্যালোউইন উৎসবের আয়োজন করেছে লা মেরিডিয়ান ঢাকা। দুই দিনব্যাপী এ উৎসবটি লা মেরিডিয়ান ঢাকার ১৭ তলায় ‘ইনফিনিটি স্কাইলাইনে’ সন্ধ্যা সাড়ে ৬টা থেকে রাত ১২টা পর্যন্ত অনুষ্ঠিত হবে।

বিশ্বের নানা দেশে প্রতিবছর ৩১ অক্টোবর হ্যালোইন উৎসব উদযাপন করা হয়। সে ধারাবাহিকতায় বাংলাদেশেও এ সাংস্কৃতিক এ উৎসবের আয়োজন করেছে লা মেরিডিয়ান।

‘অল সেইন্টস ডে’র স্মরণে বিভিন্ন মজাদার কর্মকান্ডে মাধ্যমে এই দিনটি উদযাপন হয়। ভৌতিক পোশাক পড়া, ভুতুড়ে বাড়িতে ভ্রমণ, শিশুদের চকলেট খাওয়ানো ইত্যাদি আয়োজন হ্যালোউইন উৎসবের অংশ। হ্যালোইন উৎসবের আনন্দকে আমাদের শিশুদের মধ্যে ছড়িয়ে দিতে লা মেরিডিয়ান ঢাকা ভুতুড়ে বাড়ি, চলচ্চিত্র প্রদর্শনী এবং নানাবিধ খেলার আয়োজনের মাধ্যমে এ উৎসব আয়োজনের প্রস্তুতি নিয়েছে।
হ্যালোইনের এ উৎসবে অংশ নেয়া যাবে জনপ্রতি মাত্র ১৭০০ টাকায়। যার মধ্যে হ্যালোইন উৎসবে অংশগ্রহণ ছাড়াও থাকছে বিশেষ বুফে ডিনার ‘গৌলস মিস্ট্রি বুফে’।

ইতিমধ্যেই সুস্বাদু খাবার, আকর্ষণীয় পরিবেশ, উন্নত সেবা এবং উৎসব আয়োজনের প্রাণকেন্দ্র হিসেবে লা মেরিডিয়ান ঢাকা অতি পরিচিত একটি নাম। হ্যালোইন উৎসব আয়োজনের মাধ্যমে প্রাচ্য ও পাশ্চাত্যের মেলবন্ধনের সূচনা করবে লা মেরিডিয়ান ঢাকা।

বুকিং সহ বিস্তারিত তথ্যের জন্য যোগাযোগ করুন: +৮৮ ০১৯৯০ ৯০০৯০০, +৮৮ ০১৭৬৬৬৭৩৪৪৩

এ জাতীয় আরও খবর