মঙ্গলবার, ২১ নভেম্বর, ২০১৭

দলের ভেতরে বিশৃংখলাকারীদের প্রশ্রয় দেওয়া হবে না: এনামুল হক

SONALISOMOY.COM
নভেম্বর ৪, ২০১৭
news-image
নিজেস্ব প্রতিবেদক: রাজশাহী-৪ (বাগমারা) আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক বলেছেন, দলের ভেতরের বিশৃংখলাকারীদের প্রশ্রয় দেওয়া হবে না। তিনি বহিষ্কারের সুপারিশ করা নেতাদের বিষয়ে সজাগ থাকার জন্যও দলীয় নেতা-কর্মীদের আহ্বান জানিয়ে বলেছেন, দলের বাইরে থেকে যারা বিশৃংখলার সৃষ্টি করছে তাদের বিরুদ্ধে আরও কঠোর ব্যবস্থা নেওয়া হবে।  এই বিষয়ে দলীয় হাই কমা-ের নির্দেশ পালন করা হবে। তিনি শনিবার সন্ধ্যায় উপজেলা আওয়ামী লীগের মাসিক সভায় সভাপতির বক্তব্যে এসব কথা বলেছেন। তিনি বলেছেন, দলীয় নতুন সদস্য সংগ্রহ  ও নবায়ন কার্যক্রমের উদ্বোধন করা হবে। এজন্য কেন্দ্রিয় নেতারা এলাকায় এসে কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করবেন বলে বক্তব্যে উল্লেখ করেছেন।
বঙ্গবন্ধু জাদুঘর কমপ্লেক্সে আয়োজিত উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক গোলাম সারওয়ার আবুলের পরিচালনায় সভায় উপস্থিত থেকে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি অনিল কুমার সরকার, সাবেক যুগ্ম সম্পাদক ইব্রাহিম হোসেন, সাবেক সাংগঠনিক সম্পাদক অধ্যাপক আব্দুস সামাদ, ভবানীগঞ্জ পৌর আ.লীগের সভাপতি মেয়র আব্দুল মালেক ম-ল, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি মতিউর রহমান টুকু, রিয়াজ উদ্দিন মাস্টার, আহসান হাবিব, আফতাব উদ্দিন আবুল, যুগ্ম সম্পাদক সিরাজ উদ্দিন সুরুজ, সাংগঠনিক সম্পাদক আবুল হোসেন মাস্টার, দপ্তর সম্পাদক ইসমাইল হোসেন বেঙ্গল, সহ দপ্তর সম্পাদক নুরুল ইসলাম, সহ প্রচার সম্পাদক ফরহাদ হোসেন মজনু, বন ও পরিবেশ সম্পাদক নাসির উদ্দিন, সাংষ্কৃতিক সম্পাদক সাইফুল ইসলাম, যুব ও ক্রীড়া সম্পাদক হারুণ অর রশিদ, ত্রাণ বিষয়ক সম্পাদক মকবুল হোসেন, ধর্ম বিষয়ক সম্পাদক মহসিন আলী, সদস্য সুলতানা ইয়াসমিন ফরিদা, নরদাশ ইউনিয়ন আ.লীগের সভাপতি আব্দুর রশিদ, হামিরকুৎসা ইউনিয়নের সভাপতি উপাধ্যক্ষ আয়ুব আলী, কাচারীকোয়ালীপাড়া ইউনিয়নের সভাপতি জাহাঙ্গীর আলম, বাসুপাড়া ইউনিয়নের সভাপতি লুৎফর রহমান, গণিপুরের সভাপতি হারুণ অর রশিদ, আউচপাড়ার সভাপতি চেয়ারম্যান সরদার জান মোহাম্মদ, কাচারীকোয়ালীপাড়ার চেয়ারম্যান আয়েন উদ্দিন, যোগিপাড়ার নেতা রঞ্জিত কুমার, সোনাডাঙ্গার সভাপতি চেয়ারম্যান আজাহারুল হক, সাধারণ সম্পাদক কা ন রায় চৌধুরী, শুভডাঙ্গার সভাপতি চেয়ারম্যান আব্দুল হাকিম প্রামাণিক, আলী হাসান, গোবিন্দপাড়ার সভাপতি আক্তারুজ্জামান বুলবুল, মাড়িয়ার সাধারণ সম্পাদক শামসুল হক, মুক্তিযোদ্ধা সোলাইমান আলী, উপজেলা মহিলা আ.লীগের সভাপতি মরিয়ম বেগম, জেলা আ.লীগের সদস্য জাহানারা প্রমুখ। সভায় নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন, গত সভার সিদ্ধান্ত অনুমোদন এবং সৃষ্ট পদ পূরণ বিষয়ে আলোচনা করা হয়েছে।
সভায় বক্তারা অভিযোগ করেন, দলীয় শৃংখলা ভঙ্গের অভিযোগে বহিষ্কার হওয়া নেতারা জামায়াত-বিএনপির এজেন্ট হয়ে কাজ করছে। তারা সরকার এবং দলের বিপক্ষে প্রচারণা চালিয়ে যাচ্ছে। তাদের সর্ম্পকে সজাগ থাকার জন্য মাঠ পর্যায়ের কর্মী সমর্থকদের আহ্বান  জানান।
এ জাতীয় আরও খবর