মঙ্গলবার, ২১ নভেম্বর, ২০১৭

বাগমারায় ইউনিয়ন আ.লীগের জনসভা অনুষ্ঠিত
প্রতারক নেতারা জনবিচ্ছিন্ন হয়ে পড়েছেঃ এনামুল হক

SONALISOMOY.COM
নভেম্বর ১০, ২০১৭
news-image

বাগমারা প্রতিনিধি
রাজশাহী-৪(বাগমারা) আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক বলেন, বর্তমানে বাগমারায় কিছু কিছু নেতার সৃষ্টি হয়েছে যারা নিজেদের স্বার্থে আ’লীগের নাম ব্যবহার করে কিন্তু জনগণের কথা চিন্তা করে না। তারা জনগণের রক্তঘামানো অর্থ প্রতারণার মাধ্যমে পকেটে ভরে। জনগণ ওইসব নেতাদের আসল চেহারা দেখে ফেলেছে। এখন ওইসব নেতারা জনবিচ্ছিন্ন হয়ে পড়েছে। তিনি শুক্রবার বিকেলে উপজেলার বড় বিহানালীর ইসমাইলের মোড়ে আয়োজিত ইউনিয়ন আ.লীগের উদ্যোগে আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। তিনি আরও বলেন, যারা জনগণের ভোট নিয়ে তাদের সঙ্গে প্রতারণা করে, জনগণ তাদের সঙ্গে নেই। তিনি নেতা-কর্মীদের উদ্দেশ্যে বলেছেন, ত্যাগি নেতা তখনই হওয়া যায়, যখন ক্ষমতায় গিয়ে জনকল্যাণে কাজ করা যায়। মানুষের সাথে প্রতারণা করে ক্ষমতায় টিকে থাকা যায় না।

এনামুল হক কিছু দুর্নীতিবাজ নেতাদের উদ্দেশ্যে বলেন, বাগমারায় আর কোনো বেঈমান ও মুনাফেকদের হাতে নেতৃত্ব দেওয়া হবে না। তারা দুর্নীতির মাধ্যমে বিভিন্ন স্থানে জায়গা-জমি কিনেছে। সরকারি অর্থ আতœসাতের জন্য বৃদ্ধাশ্রম নির্মাণ করলেও সেখানে কোনো বৃদ্ধ বা বৃদ্ধা থাকে না। ভাওতাবাজির মাধ্যমে সরকারি অর্থ আতœসাতের বিচার করা হবে।
প্রধান অতিথি আরো বলেন, বাংলাদেশ যখন উন্নতির চরম শিখরে উঠতে শুরু করেছে তখনই দেশী-বিদেশী ষড়যন্ত্রের শিকার হতে হচ্ছে।

তিনি বলেন, ১৯৭৫ সালে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যার পর এখন প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার চেষ্টা চালানো হচ্ছে। তিনি আরো বলেন শেখ হাসিনায় ক্ষমতায় আসার পর দেশের পাশাপাশি বাগমারার উন্নয়ন সাধিত হচ্ছে। আগামীতে বাগমারা তথা দেশের উন্নয়নের জন্য আবারো শেখ হাসিনার নৌকা প্রতীকে ভোট দেওয়ার আহ্বান জানান।

ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আবু তাহের মাস্টারের সভাপতিত্বে ও উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল মালেক নয়নের পরিচালনায় সভায় বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি অনিল কুমার সরকার, উপজেলা আ.লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সরওয়ার আবুল, ভবানীগঞ্জ পৌরসভা আওয়ামী লীগের সভাপতি মেয়র আব্দুল মালেক ম-ল, উপজেলা আওয়ামী সহসভাপতি মতিউর রহমান টুকু, আফতাব উদ্দিন আবুল, আ.লীগের উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজ উদ্দিন সুরুজ, সাংগঠনিক সম্পাদক আবুল হোসেন মাস্টার, দপ্তর সম্পাদক ইসমাইল হোসেন বেঙ্গল, সহ দপ্তর সম্পাদক নুরুল ইসলাম, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক নাসির উদ্দিন, ধর্ম বিষয়ক সম্পাদক মওলানা মহসিন আলী, উপজেলা আ.লীগের সদস্য চেয়ারম্যান আয়েন উদ্দিন, সোনাডাঙ্গা ইউনিয়ন আ’লীগের সভাপতি চেয়ারম্যান অধ্যক্ষ আজাহারুল হক, চেয়ারম্যান আসলাম আলী আসকান, কাচারীকোয়ালীপাড়া ইউনিয়ন আ.লীগের সভাপতি জাহাঙ্গীর আলম, বাসুপাড়ার সভাপতি লুৎফর রহমান, উপজেলা কৃষকলীগের সভাপতি এমদাদুল হক। সভায় স্বাগত বক্তব্য রাখেন বড় বিহানালী ইউনিয়ন পরিষদ নির্বাচনের আ.লীগের প্রার্থী রেজাউল করিম রেজা।

অতিথি ছিলেন জেলা আ.লীগের সদস্য জাহানারা বেগম, উপজেলা যুবলীগ সভাপতি আল মামুন, জেলা পরিষদের সদস্য যুবলীগ নেতা মাহমুদুর রহমান রেজা, উপজেলা মহিলা আ.লীগের সভাপতি মরিয়ম বেগম, ভবানীগঞ্জ পৌর সম্পাদক মমতাজ আখতার বেবি, নেত্রী কবরী ইয়াসমিন, স্থানীয় আ.লীগ নেতা সোলাইমান আলী হিরু, আজিজার রহমান, ইউনিয়ন যুবলীগ সভাপতি আব্দুল মতিন, শামীম মীর, উপজেলা ছাত্রলীগের সহসভাপতি ইসমাইল হোসেন সান্টু, সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম, ভবানীগঞ্জ কলেজ শাখার সভাপতি নাদিরুজ্জামান মিলন, গণিপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি সানোয়ার হোসেন প্রমুখ।

জনসভায় উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুলকে ইউনিয়ন আ.লীগের পক্ষে ফুলের মালা দিয়ে বরণ করে নেওয়া এবং সংবর্ধনা দেওয়া হয়।
পরে সাংসদ এনামুল হক স্থানীয় মসজিদের ও একটি ক্লাবের উন্নয়নের জন্য আলাদা আলাদা ভাবে দুই লাখ ২০ টাকা নগদ অনুদান প্রদান করেন।

এ জাতীয় আরও খবর