মঙ্গলবার, ২১ নভেম্বর, ২০১৭

শেখ হাসিনার মাধ্যমেই উন্নয়ন সম্ভবঃ এনামুল হক এমপি

SONALISOMOY.COM
নভেম্বর ১১, ২০১৭
news-image

বাগমারা প্রতিনিধি
রাজশাহী-৪(বাগমারা) আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক বলেন, ২০০৮ সালের পূর্বে বাগমারার ঝিকড়া ইউনিয়ন রক্তাক্ত জনপদে পরিনত হয়েছিল। তবে বর্তমান সরকার ক্ষমতায় আসার পর ঝিকড়ায় শান্তির বাতাস বইছে। এই শান্তিতে ধরে রাখার জন্য সবাইকে কাজ করতে হবে। তিনি বিদ্যুতের উন্নয়নের কথা উল্লেখ করে বলেছেন, এ সরকারের সময়ে লোকজন বিনা পয়সায় বিদ্যুৎ পাচ্ছে। বিদ্যুৎ নিতে টাকা লাগে না। তিনি আরও বলেন, টাকা দিয়ে স্বর্ণ কেনা যায়, অনেক মানুষ কেনা যায়, কিন্ত বিদ্যুৎ কেনা যায় না। বাগমারাবাসীর জন্য এ সুবিধা দেওয়া হয়েছে। তিনি শনিবার সকালে উপজেলার ঝিকড়া ইউনিয়নের ৫ টি গ্রামে ৫০২ টি বাড়িতে বিদ্যুতের নতুন সংযোগের উদ্বোধন কালে এসব কথা বলেছেন।
তিনি বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়নের চিত্র তুলে ধরে বলেন, বর্তমান সরকার রাস্তা-ঘাটের উন্নয়নের পাশাপাশি সামাজিক ও মানুষের জীবন যাত্রার উন্নয়ন করেছে। জননেত্রী শেখ হাসিনার কারনে আজ প্রতিটি লোক সমৃদ্ধশালী। শেখ হাসিনার মাধ্যমেই দেশের উন্নয়ন সম্ভব। তাই আগামী নির্বাচনে আবারো নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী করার আহ্বান জানান।
সাংসদ বলেছেন, এলাকার শান্তি শৃংখলা রক্ষার জন্য ঝিকড়ায় অস্থায়ী পুলিশ ক্যাম্পকে স্থায়ী করা হবে। তিনি পুলিশ ক্যাম্পকে প্রাথমিক বিদ্যালয়ের পরিত্যাক্ত ভবনে স্থানান্তর করে তা বসবাসারে জন্য পাঁচ লাখ টাকার অনুদান প্রদানের প্রতিশ্রুতি দেন।
ঝিকড়া টেকনিক্যাল স্কুল (ভোক) এন্ড বিএম কলেজ মাঠে আয়োজিত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক আবুল কালাম আজাদ। উপজেলা আ’লীগের সহ দপ্তর সম্পাদক নুরুল ইসলামের পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অনিল কুমার সরকার, উপজেলা আ.লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুল, ভবানীগঞ্জ পৌরসভা আওয়ামী লীগের সভাপতি মেয়র আব্দুল মালেক ম-ল, উপজেলা আওয়ামী সহসভাপতি মতিউর রহমান টুকু, আফতাব উদ্দিন আবুল, আ.লীগের উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজ উদ্দিন সুরুজ, সাংগঠনিক সম্পাদক আবুল হোসেন মাস্টার, দপ্তর সম্পাদক ইসমাইল হোসেন বেঙ্গল, উপজেলা আ.লীগের সদস্য চেয়ারম্যান আব্দুল হামিদ ফৌজদার, চেয়ারম্যান আয়েন উদ্দিন, সোনাডাঙ্গা ইউনিয়ন আ’লীগের সভাপতি চেয়ারম্যান অধ্যক্ষ আজাহারুল হক, চেয়ারম্যান আসলাম আলী আসকান, চেয়ারম্যান আনোয়ার হোসেন, কাচারীকোয়ালীপাড়া ইউনিয়ন আ.লীগের সভাপতি জাহাঙ্গীর আলম, বাসুপাড়ার সভাপতি লুৎফর রহমান, উপজেলা কৃষকলীগের সভাপতি এমদাদুল হক। ন্বাগত বক্তব্য রাখেন নাটোর পল্লীবিদ্যুৎ সমিতি-১এর বাগমারার ডিজিএম রেজাউল করিম।
অতিথি ছিলেন জেলা পরিষদ সদস্য মাহমুদুর রহমান রেজা, উপজেলা মহিলা আ.লীগের সভাপতি মরিয়ম বেগম, ভবানীগঞ্জ পৌর সম্পাদক মমতাজ আখতার বেবি,উপজেলা ছাত্রলীগের সহসভাপতি ইসমাইল হোসেন সান্টু, সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম প্রমুখ। এর আগে দুপুরে সাংসদ ঝিকড়া ইউনিয়নে প্রধানমন্ত্রীর আশ্রয় প্রকল্প-২এর অধীনে ৫৫টি গৃহহীন পরিবারের গৃহনির্মাণের শুভ উদ্বোধন করেন। এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা জাকিউল ইসলাম, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মাসুদুর রহমান ও থানার ওসি নাছিম আহম্মেদ। আগের দিন বড় বিহানালীর মুরারিপাড়ায় বিদ্যুতায়নের উদ্বোধন করা হয়েছে।

এ জাতীয় আরও খবর