মঙ্গলবার, ১২ ডিসেম্বর, ২০১৭

বাগমারায় যুবলীগের প্রচার মিছিল সমাবেশ

SONALISOMOY.COM
নভেম্বর ১৬, ২০১৭
news-image

বাগমারা প্রতিনিধি
রাজশাহীর বাগমারায় আ’লীগের সদস্য সংগ্রহ ও নবায়ন উপলক্ষে আয়োজিত সভা সফল করার লক্ষে বৃহস্পতিবার উপজেলা যুবলীগের উদ্যোগে প্রচার মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বিকেলে বঙ্গবন্ধু জাদুঘর কমপ্লেক্স থেকে একটি বিশাল প্রচার মিছিল বের হয়ে ভবানীগঞ্জের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে নিউমার্কেটের সামনে সমাবেশে মিলিত হয়। উপজেলা যুবলীগের সভাপতি আল মামুনের সভাপতিত্বে ও যুগ্ম সম্পাদক শামীম মীরের পরিচালনায় আয়োজিত সমাবেশে মুঠোফোনে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাংসদ ইঞ্জিনিয়ার এনামুল হক। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুল, যুগ্ম সম্পাদক সিরাজ উদ্দিন সুরুজ, সহদপ্তর সম্পাদক নুরুল ইসলাম, বাসুপাড়ার সভাপতি লুৎফর রহমান। অতিথি থেকে বক্তব্য রাখেন জেলা যুবলীগের নেতা সিজানুর রহমান, যুবলীগের উপজেলার সাংগঠনিক সম্পাদক মাজেদুরর্ হমান সোহাগ, তাহেরপুরের সভাপতি মাসুদ রানা, সাধারণ সম্পাদক সুমন শাহ, গণিপুরের সভাপতি সানোয়ার হোসেন, দ্বীপপুরের টুটুল, নরদাশের ম,াসুদ রানা, বড়বিহানালীর আব্দুল মতিন, যুবলীগ নেতা রেজাউল করিম রেজা, বাসুপাড়ার রহিদুল ইসলাম, সাজ্জাদ হোসেন, ছাত্রলীগের জেলার নেতা আবু সাঈদ, উপজেলার সভাপতি আব্দুল মালেক নয়ন প্রমুখ।

সভায় সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম উপলক্ষে আগামী ২২ ও ২৩ নভেম্বর অনুষ্ঠিতব্য উদ্বোধনী অনুষ্ঠান সফল করার আহ্বান এবং বিভিন্ন সিদ্ধান্ত নেওয়া হয়।

এ জাতীয় আরও খবর