মঙ্গলবার, ১২ ডিসেম্বর, ২০১৭

রাজশাহী সাঁকোয়াটেক্সে ১০ হাজার কর্মসংস্থান হবে: এমপি এনামুল হক

SONALISOMOY.COM
নভেম্বর ১৮, ২০১৭
news-image
নিজেস্ব প্রতিবেদক: রাজধানীর বাইরে প্রথম রাজশাহী মহানগরীতে উদ্বোধন হলো এনা গ্রুপের নির্মাণাধীন বৃহৎ সোয়েটার (গামের্ন্টস) কারখানা সাঁকোয়াটেক্স। গতকাল শুক্রবার বিকেলে আনুষ্ঠানিকভাবে সাঁকোয়াটেক্সের উদ্বোধন করেন এনা গ্রুপের চেয়ারম্যান ও বাগমারা আসনের এমপি ইঞ্জিনিয়ার এনামুল হক।
উদ্বোধনী অনুষ্ঠানে তিনি বলেন, সাঁকোয়া টেক্স উদ্বোধনের মধ্যদিয়ে রাজশাহীতে ভারি কারখানা স্থাপন শুরু হলো। সাঁকোয়া টেক্স স্থাপনের ফলে উত্তরাঞ্চলের ব্যবসার দ্বার উন্মুক্ত হবে। সেই সঙ্গে প্রাথমিক পর্যায়েই রাজশাহীর বেকার অন্তত ১০ হাজার লোকের কর্মসংস্থান হবে। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাজশাহীতে চামড়া শিল্প গড়ে তোলার ঘোষণা দিয়েছেন। এতে করে রাজশাহীর অর্থনৈতিকভাবে আরো এক ধাপ এগিয়ে যাবে। দেশের মানুষ রাজশাহীকে শিক্ষা নগরী হিসেবে চিনে। কিন্তু আর কিছুদিনের মধ্যে মানুষ এই রাজশাহীকে  অর্থনৈতিক ও সমৃদ্ধশালী শিল্প নগরী হিসেবেও চিনবে।
রাজশাহী সাঁকোয়াটেক্সে ১০ হাজার কর্মসংস্থান হবে: এমপি এনামুল হকউদ্বোধনে বিশেষ অতিথি ছিলেন সাঁকোয়া টেক্সের ব্যবস্থাপনা পরিচালক তহুরা হক, রাজশাহী জজ কোর্টের পিপি ইব্রাহিম হোসেন, জেলা আওয়ামী লীগের সহসভাপতি শ্রী অনিল কুমার সরকার, সাংগঠনিক সম্পাদক আলফর রহমান, এনা গ্রুপের উপব্যবস্থাপনা পরিচালক ড. মোসলেহ উদ্দিন, দৈনিক আমাদের রাজশাহী পত্রিকার সম্পাদক ও প্রকাশক আফজাল হোসেন, দৈনিক সানশাইন পত্রিকার প্রকাশক ও ব্যবস্থাপনা সম্পাদক ইউনুস আলী, সাঁকোয়াটেক্সের জেনারেল ম্যানেজার মনিরুল ইসলাম, এনা গ্রুপের জেনারেল ম্যানেজার মনিমুল হক, প্রকল্প পরিচালক আসিফ রহমান প্রমুখ।
পরে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
এ জাতীয় আরও খবর