মঙ্গলবার, ১২ ডিসেম্বর, ২০১৭

২২ নভেম্বর সদস্য সংগ্রহ ও নবায়ন শুরু বাগমারা আ.লীগের ব্যাপক প্রস্তুতি

SONALISOMOY.COM
নভেম্বর ১৯, ২০১৭
news-image

বাগমারা প্রতিনিধি: প্রধানমন্ত্রীর নির্দেশে আগামী ২২ নভেম্বর রাজশাহীর বাগমারায় আওয়ামী লীগের নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম শুরু হচ্ছে। উদ্বোধনী অনুষ্ঠান সফল করতে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে ব্যাপক প্রস্তুতি নেওয়া হয়েছে।

দলীয় সূত্রে জানা যায়, দীর্ঘ পাঁচ বছর পর আগামী ২২ নভেম্বর উপজেলা আওয়ামী লীগের নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম শুরু হবে। ওইদিন সকালে উপজেলার ভবানীগঞ্জ নিউমার্কেট মিলনায়তনে উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রিয় সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী প্রধান অতিথি থেকে কার্যক্রমের উদ্বোধন করবেন।

উদ্বোধনী অনুষ্ঠানের সভাপতিত্ব করবেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাংসদ ইঞ্জিনিয়ার এনামুল হক। উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুলের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি থাকবেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য এসএম কামাল হোসেন, কেন্দ্রীয় সদস্য রাজশাহী সিটি করপোরেশনের সাবেক মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন, জেলা আওয়ামী লীগের সভাপতি ওমর ফারুক চৌধুরী এমপি, সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ।

অনুষ্ঠানটি সফল করতে উপজেলা আওয়ামী লীগ ব্যাপক প্রস্তুতি গ্রহণ করেছে। উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে তোরণ নির্মাণ করা হয়েছে। এসব তোরণে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছাড়াও অনুষ্ঠানের প্রধান অতিথি, বিশেষ অতিথি ও সভাপতির ছবি শোভা পাচ্ছে।

এছাড়াও গত ১০ দিন ধরে উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও পৌরসভায় আওয়ামী লীগ বর্ধিত সভা করেছে। এছাড়াও ছাত্রলীগ, কৃষকলীগ, যুবলীগ, মহিলা আওয়ামী লীগ ও যুব মহিলা লীগ আলাদা আলাদা ভাবে সভা ও সমাবেশ করেছে। প্রচারণাও চালিয়েছে এসব সংগঠনগুলো।

এদিকে উপজেলার বিভিন্ন কলেজেও প্রচারণা চালিয়েছে প্রচার উপকমিটি। এসব কর্মসূচি থেকে আগামী সদস্য নবায়ন ও সংগ্রহ অনুষ্ঠান সফল করার আহ্বান জানানো হয়।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইঞ্জিনিয়ার এনামুল হক এমপি বলেছেন, প্রধানমন্ত্রীর নির্দেশে দেশব্যাপী সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম শুরু হয়েছে। কেন্দ্রীয় নেতাদের উপস্থিতিতে বাগমারায় এই কার্যক্রম শুরু হবে। অনুষ্ঠানটি সফল করার জন্য সব ধরণের প্রস্তুতি নেওয়া হয়েছে। এই কার্যক্রমের মাধ্যমে বাগমারা উপজেলা আওয়ামী লীগকে দেশের মডেল হিসাবে প্রতিষ্ঠিত করা হবে।

উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুল বলেন, আগামী ২২ নভেম্বর এই কার্যক্রম শুরু হয়ে পরের দিন ২৩ নভেম্বর পর্যন্ত চলবে।

এ জাতীয় আরও খবর