মঙ্গলবার, ১২ ডিসেম্বর, ২০১৭

বাগমারায় সদস্য সংগ্রহ ও নবায়নে আলাদা বুথ, নেতাদের পরিদর্শন

SONALISOMOY.COM
নভেম্বর ২১, ২০১৭
news-image

বাগমারা প্রতিনিধি
আওয়ামী লীগের সদস্য সংগ্রহ ও নবায়নের উদ্বোধনী অনুষ্ঠান জাঁকজমকভাবে করার উদ্যোগ নিয়েছে রাজশাহীর বাগমারা উপজেলা আওয়ামী লীগ। সদস্যদের সুবিধার জন্য বিভিন্ন পরিকল্পনা গ্রহণ করা হয়েছে। এজন্য তৈরি করা হয়েছে আলাদা বুথ। মঙ্গলবার এসব স্টল পরিদর্শন করেছেন স্থানীয় সাংসদসহ জেলার নেতারা।

দলীয় সূত্রে জানা যায়, উপজেলার ১৬টি ইউনিয়ন ও দুটি পৌরসভার আওয়ামী লীগের নতুন সদস্য সংগ্রহ এবং নবায়ন কার্যক্রম সুষ্ঠুভাবে পরিচালনার জন্য বিভিন্ন পদক্ষেপ নেওয়া হয়েছে। এর মধ্যে প্রত্যেক ইউনিটের জন্য আলাদা আলাদা বুথ নির্মাণ করা হয়েছে। এসব ইউনিটের সদস্যরা নিজস্ব বুথ থেকে সদস্য ফরম পূরণ ও নবায়নের সুবিধা পাবেন। এজন্য নিজেদের নাম, ঠিকানা ও মুঠোফোন নম্বর দিতে হবে বুথের দায়িত্বে থাকা নেতা-কর্মীদের। সন্ত্রাসী, যুদ্ধাপরাধী ও জঙ্গিদের অনুপ্রবেশ ঠেকাতে সংশ্লিষ্ট ইউনিটের দায়িত্বশীল নেতারা দায়িত্ব পালন করবেন। তাঁরাই শনাক্ত করবেন ওইসব ব্যক্তিদের। তাঁদের সুপারিশ ছাড়া সদস্য করে নেওয়া হবে না কাউকে।

এদিকে মঙ্গলবার বিকেলে বুথগুলো পরিদর্শন করেছেন বাগমারা উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাংসদ ইঞ্জিনিয়ার এনামুল হক। এসময় উপস্থিত ছিলেন রাজশাহী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহসানুল হক মাসুদ, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মতিউর রহমান টুকু, ভবানীগঞ্জ পৌরসভার মেয়র আব্দুল মালেক ম-ল, উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) অধ্যক্ষ গোলাম সরওয়ার আবুল, যুগ্ম সাধারন সম্পাদক সিরাজ উদ্দিন সরুজসহ স্থানীয় নেতৃবৃন্দ।

বুধবার সকালে এই কার্যক্রমের উদ্বোধন করবেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী। বৃহস্পতিবার পর্যন্ত চলবে এই কার্যক্রম।

এ জাতীয় আরও খবর