শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

বাগমারার আউচপাড়া ইউনিয়নে প্রচার মিছিল অনুষ্ঠিত

SONALISOMOY.COM
নভেম্বর ২১, ২০১৭
news-image

নিজেস্ব প্রতিনিধি: রাজশাহীর বাগমারায় দীর্ঘ পাঁচ বছর পর ২২ ও ২৩ নভেম্বর উপজেলা আওয়ামী লীগের নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রমের উদ্বোধন উপলক্ষে প্রচার মিছিল অনুষ্ঠিত। ব্যাপক উৎসাহ আর উদ্দিপনার মধ্যে দিয়ে শেষ হলো সদস্য সংগ্রহ ও নবায়ন উপলক্ষে প্রচার মিছিল।

মঙ্গলবার বিকেলে উপজেলার আউচপাড়া ইউনিয়ন আ’লীগের সভাপতি ও চেয়ারম্যান সরদার জান মোহম্মাদ এর নেতৃত্বে প্রধান অতিথির আগমন ও কার্যক্রমের উদ্বোধন উপলক্ষে একটি বিশাল প্রচার মিছিল বের করা হয়।

হাট-গাঙ্গোপাড়া ইউনিয়ন ভূমি অফিস চত্বর থেকে মিছিল বের হয়ে বাজারের প্রধান প্রধান রাস্তা প্রদক্ষিণ শেষে দলীয় কার্যালয়ের সামনে এক পথ সভা অনুষ্ঠিত হয়।

চেয়ারম্যান সরদার জান মোহম্মাদ এর সভাপতিত্বে ও আচউপাড়া ইউনিয়ন আ’লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মশিহুর রহমানের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আ’লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক অধ্যাপক আব্দুস সামাদ। পথসভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আ’লীগের সহ-সভাপতি আহসান হাবিব, ত্রাণ বিষয়ক সম্পাদক মকবুল হোসেন, শাহাদত হোসেন সাগর। পথসভায় উপস্থিত ছিলেন আউচপাড়া ইউনিয়নের সাবেক সভাপতি আব্দুল্লাহ মৃধা, সাংগঠনিক সম্পাদক আব্দুল খালেক লতিফ, গোবিন্দপাড়া ইউনিয়ন আ’লীগের সহ-সভাপতি আশরাফুল ইসলাম বাবু, জেলা কৃষক লীগের সহ-সভাপতি মহসিন আলী, আ’লীগ নেতা মোসলেম, আসরাফুল ইসলাম, আব্দুর রউফ, যুবলীগ সভাপতি আমিনুল ইসলাম, ইউনিয়ন কৃষক লীগের সভাপতি শামীম আল মামুন, উপজেলা মহিলা আ’লীগের সভাপতি মরিয়ম বেগম, সাধারণ সম্পাদীকা কহিনুর বেগম, ইউনিয়ন মহিলা আ’লীগের সভাপতি কহিনুর বেগম, ইউপি সদস্য আলমগীর হোসেন আলম, মুনছুর রহমান, বাহার আলী, ছাত্রলীগ নেতা আবু রায়হান, হাবিব, পলাশ সহ আউচপাড়া, গোবিন্দপাড়া, শুভডাঙ্গা ইউনিয়ন আ’লীগ ও সহযোগি অংগ সংগঠনের নেতৃবৃন্দ প্রচার মিছিল ও পথসভায় উপস্থিত ছিলেন।

অপরদিকে একই সময়ে ভবানীগঞ্জ পৌর আওয়ামী লীগের উদ্যোগে ভবানীগঞ্জ বাজারে প্রচার মিছিল অনুষ্ঠিত হয় । ভবানীগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি মেয়র আব্দুল মালেক মন্ডলের নেতৃত্বে প্রচার মিছিলটি বের হয়ে বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে ।

সকালে উপজেলার ভবানীগঞ্জ নিউমার্কেট মিলনায়তনে উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রিয় সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী প্রধান অতিথি থেকে কার্যক্রমের উদ্বোধন করবেন।