মঙ্গলবার, ১২ ডিসেম্বর, ২০১৭

সুখী ও সমৃদ্ধশীল দেশ গড়তে আ’লীগের সদস্য হওয়া খুবই জরুরী: এনামুল হক এমপি

SONALISOMOY.COM
নভেম্বর ২৩, ২০১৭
news-image

নিজস্ব প্রতিনিধি: রাজশাহী-৪ (বাগমারা) আসনের সংসদ সদস্য সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক বলেছেন, বাংলাদেশ আ’লীগের সদস্য হওয়া মানে জাতির জনকের আদর্শকে আকড়ে ধরা। একটি সুখী ও সমৃদ্ধশীল বাংলাদেশ গড়তে হলে আ’লীগের সদস্য হওয়া খুবই জরুরী। আগামীতে নৌকার বিজয়ের মাধ্যমে এলাকার উন্নয়ন করা হবে। ভবানীগঞ্জ নিউ মার্কেটে আয়োজিত দুদিনের নবায়ন ও সংগ্রহ অনুষ্ঠানের সমাপনি দিনে বৃহস্পতিবার বিকেলে প্রধান অতিথির বক্তব্যে মুঠোফোনে এসব কথা বলেছেন। তিনি বলেছেন, শুধু সদস্য হলেই দায়িত্ব শেষ হলো না সবার অন্তরে নৌকাকে ধারণ করতে হবে। তাহলেই বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়া সম্ভব।

উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি মতিউর রহমান টুকুর সভাপতিত্বে ও সহ দপ্তর সম্পাদক নুরুল ইসলামের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন রাজশাহী জেলা আওয়ামী লীগের সহসভাপতি অনিল কুমার সরকার ও উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুল।

উপস্থিত থেকে বক্তব্য রাখেন জেলা আ.লীগের সদস্য জাহানারা বেগম, উপজেলা আ.লীগের যুগ্ম সম্পাদক সিরাজ উদ্দিন সুরুজ, সাংগঠনিক সম্পাদক আবুল হোসেন মাস্টার, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক নাসির উদ্দিন, ঝিকড়া ইউপি চেয়ারম্যান আব্দুল হামিদ ফৌজদার, সোনাডাঙ্গার চেয়ারম্যান অধ্যক্ষ আজাহারুল হক, গণিরপুরের সভাপতি সদস্য হারুণ অর রশিদ, আকবর আলী, উপজেলা যুবলীগের সভাপতি আল মামুন, যুগ্ম সম্পাদক শামীম মীর, যোগিপাড়ার সভাপতি মিঠু, বাসুপাড়ার আলতাফ হোসেন, কৃষকলীগের সভাপতি এমদাদুল হক, মহিলা লীগের সভাপতি মরিয়ম বেগম, সম্পাদক কোহিনুর বেগম, ভবানীগঞ্জ পৌরসভার নেত্রী মমতাজ আক্তার বেবি, কাউন্সিলর হাসান আলী, ছাত্রলীগের উপজেলার সভাপতি আব্দুল মালেক নয়ন, সম্পাদক জহুরুল হক, জেলার সহসভাপতি উজ্জল হোসেন, আউচপাড়ার কৃষক লীগের সভাপতি শামীম আল মামুন প্রমুখ।

দুদিনে প্রায় অর্ধলাখ নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন করা হয়েছে। আগামী এক মাস ধরে সদস্য নবায়ন ও সংগ্রহ কার্যক্রম চলবে।

এ জাতীয় আরও খবর